ইবাদতকে বাংলাদেশ বিমান বাহিনীর আন্তরিক অভিনন্দন

Looks like you've blocked notifications!
পেসার ইবাদত হোসেন। ছবি : সংগৃহীত

নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে ৮ উইকেটের দারুণ জয় ঘরে তুলেছে বাংলাদেশ। এই জয়ের সুবাদে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে পঞ্চমস্থানে জায়গা করে নিয়েছে মুমিনুল হকে দল।

নিউজিল্যান্ডের মাটিতে বাংলাদেশের এই দাপুটে জয়ের নায়ক পেসার ইবাদত হোসেন। এই টেস্টের প্রথম ইনিংসেও সুবিধা করতে পারেননি। তবে দ্বিতীয় ইনিংসে ইবাদতের আগুনে বোলিংয়ে ম্যাচ জেতে টাইগাররা।

প্রথম ইনিংসে ৭৫ রানে ১ উইকেট নেওয়া ইবাদত দ্বিতীয় ইনিংসে ক্যারিয়ার সেরা বোলিংয়ে ৪৬ রানে নেন ৬ উইকেট। ম্যাচ সেরার পুরস্কার হাতে তোলা ইবাদত ভাসছেন প্রশংসা বন্যায়। সতীর্থ থেকে অধিনায়ক, সংবাদমাধ্যম হয়ে সামাজিক যোগাযোগমাধ্যম, সঙ্গে বোর্ড পরিচালকরা ইবাদত বন্দনায় মেতেছেন।

এবার ইবাদতকে প্রশংসায় ভাসিয়েছে বাংলাদেশ বিমান বাহিনী। ইবাদতকে অভিনন্দন জানিয়েছে বাংলাদেশ বিমান বাহিনীর অফিসিয়াল ফেসবুক পেজে একটি পোস্ট দেওয়া হয়।

ফেসবুক পোস্টে বলা হয়, ‘ইবাদত হোসেন বাংলাদেশ বিমান বাহিনীর একজন গর্বিত সদস্য। বাংলাদেশ বিমান বাহিনীর যথাযথ পৃষ্ঠপোষকতার ফলাফল আজকের ক্রিকেটার ইবাদত। তার দাপুটে বোলিংয়ে মাউন্ট মঙ্গানুই টেস্ট জিতে নতুন ইতিহাস গড়েছে বাংলাদেশ। নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের এটাই প্রথম টেস্ট জয়। ইবাদত হোসেন বাংলাদেশ বিমান বাহিনী তথা বাংলাদেশের একজন গর্বিত সন্তান। বাংলাদেশ বিমান বাহিনীপ্রধান বাংলাদেশ দলের পাশাপাশি ইবাদত হোসেনকেও তার অসাধারণ কৃতিত্বের জন্য আন্তরিক অভিনন্দন জানিয়েছেন।’

উল্লেখ, পেসার ইবাদত হোসেন বাংলাদেশ বিমান বাহিনীর একজন নিয়মিত সদস্য।