এবার মাহমুদউল্লাহর ঘরে নতুন অতিথি

Looks like you've blocked notifications!

করোনাভাইরাস আতঙ্কের মাঝে দারুণ সুখবর দিয়েছেন সাকিব আল হাসান। দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন তিনি। এবার আনন্দের খবর দিলেন আরেক তারকা ক্রিকেটার মাহমুদউল্লাহ। তিনি দ্বিতীয় সন্তানের বাবা হয়েছেন।

মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাউসার মিষ্টির কোলজুড়ে এসেছে আরেকটি সন্তান। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে সুখবর দিয়ে মাহমুদউল্লাহ বলেন, ‘আলহামদুলিল্লাহ, গত রাতে আমাদের দ্বিতীয় ছেলে সন্তানের জন্ম হয়েছে। তার জন্য দোয়া করবেন।’

২০১১ সালে মিষ্টির সঙ্গে জীবনের নতুন এক ইনিংস শুরু করেন মাহমুদউল্লাহ। এরপর ২০১২ সালে জন্ম নেয় এই দম্পতি প্রথম সন্তান। এবার তাদের কোল আলো করে এসেছে দ্বিতীয় সন্তান। 

এদিকে যুক্তরাষ্ট্র থেকে সামাজিক যোগাযোগমাধ্যম পেসবুকে সুখবর নিজেই দিয়েছেন সাকিব। আজ মঙ্গলবার নিজের ফেসবুক পেজে একমাত্র মেয়ে আলাইনা হাসান অব্রির একটি ছবি পোস্ট করেন সাকিব। ছবিতে দেখা যায়, অব্রির হাতে একটি ছোট বাচ্চার জামা। তাতে লেখা, ‘বাসায় স্বাগতম।’ এ ছাড়া ছবির ক্যাপশনে লিখেছেন,  ‘বিগ সিস্টারহুড’।

একই পোস্ট দিয়েছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশিরও। ২০১২ সালের ১২ ডিসেম্বর উম্মে আহমেদ শিশিরের সঙ্গে গাটছড়া বাঁধেন সাকিব। ২০১৫ সালের নভেম্বরে সাকিব-শিরিরের ঘর আলো করে আসে প্রথম সন্তান আলাইনা।

বর্তমান সময়টা ভালো যাচ্ছে না সাকিবের। অনাকাঙ্ক্ষিত ভুল করে গত বছর অক্টোবরে ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ হন তিনি। এর মধ্যে চলছে সারা বিশ্বে করোনা আতঙ্ক। প্রতিদিন প্রাণ হারাচ্ছেন হাজার হাজার মানুষ। এমন দুঃসময়ে মাঝেই শান্তির বার্তা হয়ে সাকিবের ঘরে আসছে নতুন অতিথি।