কতটা গুরুতর রনির চোট, জানাল বিসিবি

Looks like you've blocked notifications!
রনি তালুকদার । ছবি : বিসিবি

আয়ারল্যান্ডকে হারিয়ে সাগরিকায় প্রথম টি-টোয়েন্টিতে দুর্দান্ত জয় তুলে নিয়েছে বাংলাদেশ। এমন জয়ে ব্যাট হাতে রীতিমত তাণ্ডব চালিয়েছেন ওপেনার রনি তালুকদার। ৩৮ বলে খেলেন ৬৭ রানের দুর্দান্ত এক ইনিংস। এমন ক্যামিও ইনিংস খেলে ক্যারিয়ারে প্রথমবার ম্যাচ সেরার পুরস্কারও জিতেছেন ডানহাতি এই ব্যাটার।

আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ব্যাট হাতে ঝোড়ো ইনিংস খেলেন রনি তালুকদার। ৩২ বছর বয়সী এই ডানহাতি ব্যাটার ক্যারিয়ারের ৫ম টি-টোয়েন্টি ম্যাচেই দেখা পান অর্ধ-শতকের। ৩৮ বলে ৭ চার ও ৩ ছক্কায় ৬৭ রানের বিধ্বংসী ইনিংস খেলে ম্যাচসেরা নির্বাচিত হন তিনি।

তবে, প্রথমবারের মতো ম্যাচসেরা হলেও পুরস্কার বিতরণী আয়োজনে এসে নিজ হাতে পুরস্কার নিতে পারেননি রনি। কারণ, ফিল্ডিংয়ে ইনিংসের শেষ দিকে বাউন্ডারির লাইনে বল ধরতে গিয়ে কাঁধে চোট পান তিনি। আসতে পারেননি সংবাদ সম্মেলনেও। যার ফলে নিজের ইনিংস নিয়ে তাই বিস্তারিত জানা হয়নি তার কাছে। তবে, চোট পেয়ে মাঠ ছাড়ায় শঙ্কা জেগেছিল দ্বিতীয় টি-টোয়েন্টিতে খেলতে পারবেন রনি?

অবশেষে তার চোটের বিষয়ে সুখবর দিলেন মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম। একটি বেসরকারী গনমাধ্যমকে তিনি বলেন, ‘বড় কোনো চোট পাননি রনি, আমরা আশাবাদী পরবর্তী ম্যাচেই তাকে দলে পাব।’

এবার বিপিএলে দ্বিতীয় সর্বোচ্চ রান করে নির্বাচকদের নজর কাড়েন রনি। ৮ বছর পর চলতি মাসে ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে ফেরানো হয় তাকে। ফেরার ম্যাচে এই চট্টগ্রামেই ক্রিস ওকস, স্যাম কারানদের বিপক্ষে দেখান নিজের ব্যাটিং ঝলক।