করোনায় বাবাকে হারালেন পিযূষ চাওলা

Looks like you've blocked notifications!
বাবা ও সন্তানের সঙ্গে পিযূষ চাওলা। ছবি : সংগৃহীত

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বড় কঠিন সময় পার করছে ভারত। প্রতিদিনই খারাপ সংবাদ আসছে দেশটি থেকে। একের পর এক দুঃসংবাদ আসছে ভারতীয় ক্রিকেট অঙ্গন থেকেও। করোনায় বাবাকে হারিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী ক্রিকেটার পিযূষ চাওলা। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন পিযূষ চাওলার বাবা প্রমোদ কুমার চাওলা।

এক টুইট বার্তায় বাবাকে হারানোর খবর নিজেই জানিয়েছেন ভারতের বিশ্বকাপজয়ী তারকা, ‘গভীর শোকের সঙ্গে জানাচ্ছি,আমার বাবা প্রমোদ কুমার চাওলা আর নেই। ১০মে তিনি মারা হেছেন। তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন। কোভিড পরবর্তী সমস্যাগুলি তীব্র ছিল। প্রার্থনা করুন,এই কঠিন সময়ে যেন আমরা নিজেদের সামলাতে পারি। উনার আত্মার শান্তি কামনা করি।’

৩২ বছর বয়সী পিযূষ চাওলা জাতীয় দলের হয়ে শেষ খেলেছেন ২০১২ সালে। এই লেগ স্পিনার ওয়ানডে খেলেছেন ২৫টি, টি-টোয়েন্টি সাতটি ও টেস্ট খেলেছেন ৩টি। সব মিলিয়ে ৩৫ আন্তর্জাতিক ম্যাচে ৪৩ উইকেট পেয়েছেন তিনি।

পিযূষ চাওলার আগে গতকাল বাবাকে হারিয়েছেন রাজস্থান রয়্যালসের তরুণ বোলার চেতন সাকারিয়া। আইপিএলে এবারের আসরেই অভিষেক হয়েছে সাকারিয়ার। অল্পদিনেই মুস্তাফিজ-ক্রিস মরিসদের সঙ্গে রাজস্থানের গুরুত্বপূর্ণ বোলার হয়ে উঠেছেন তিনি। বাঁহাতি পেসার হওয়ায় মুস্তাফিজের সঙ্গে বেশ জমেছে সাকারিয়ার জুটি। আইপিএল বন্ধ হতেই বাবাকে হারালেন এই তরুণ বোলার।

গতকাল রোববার গুজরাটের ভাবনগরের একটি হাসপাতালে মারা গেছেন সাকারিয়ার বাবা কানজিভাই। খবরটি নিশ্চিত করেছে সাকারিয়ার দল রাজস্থান রয়্যালস। সতীর্থের জন্য দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশি তারকা মুস্তাফিজুর রহমানও।

এক স্ট্যাটাসে রাজস্থান লিখেছে,  ‘মিস্টার কানজিভাই সাকারিয়ার মৃত্যুর খবর জানানো আমাদের জন্য কষ্টের। তিনি রোববার করোনার সঙ্গে যুদ্ধে হেরে গেছেন। আমরা চেতন সাকারিয়ার পাশেই আছি। তার পরিবারের এই কঠিন সময়ে সবধরনের সমর্থন দিচ্ছি।’