করোনা থেকে সেরে উঠেছেন কাজী সালাউদ্দিন

Looks like you've blocked notifications!
করোনামুক্ত কাজী সালাউদ্দিন। ছবি : সংগৃহীত

নভেল করোনাভাইরাস থেকে সেরে উঠেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সভাপতি কাজী মোহাম্মদ সালাউদ্দিন। গতকাল বৃহস্পতিবার বাফুফে সভাপতির কোভিড-১৯ পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে খবরটি নিশ্চিত করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)।

গত ২৬ নভেম্বর করোনাভাইরাসে আক্রান্তের খবর দেন কাজী সালাউদ্দিন। অবশ্য সে সময় সালাউদ্দিন জানিয়েছিলেন, মৃদু উপসর্গ ছিল তাঁর। এরপর থেকে স্বেচ্ছায় সেলফ আইসোলেশনে ছিলেন বাফুফে সভাপতি। এক সপ্তাহ পর এবার জানালেন সুস্থতার খবর।

এর আগে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বাংলাদেশ ফুটবল দলের প্রধান কোচ জেমি ডে। করোনার কারণে শুরুতে কাতারে দলের সঙ্গে যেতে পারেননি। প্রধান কোচকে ছাড়াই ৪ ডিসেম্বর কাতারের বিপক্ষে বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ের ম্যাচ খেলতে যায় জামাল ভুঁইয়ার দল।

পরে অবশ্য সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিতে কাতারে গেছেন জেমি ডে। ২০২২ বিশ্বকাপ ও ২০২৩ এশিয়ান কাপের বাছাইয়ের ‘ই’ গ্রুপের প্রিলিমিনারি রাউন্ডের দ্বিতীয় ধাপের ম্যাচে আজ শুক্রবার কাতারের মুখোমুখি হবে বাংলাদেশ। দোহার আবদুল্লাহ বিন খলিফা স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। ম্যাচটি দেখতে কাতারে যাওয়ার কথা ছিল বাফুফে সভাপতির। কিন্তু, করোনা কারণে সেটা আর সম্ভব হয়নি।