কাল ঢাকায় আসছেন সৌরভ গাঙ্গুলী

Looks like you've blocked notifications!
ভারতের সাবেক ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। ছবি : বিসিসিআই

একদিনের সফরে বাংলাদেশে আসছেন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সাবেক সভাপতি সৌরভ গাঙ্গুলী। স্ত্রী ডোনা গাঙ্গুলীসহ আগামীকাল বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকালে ঢাকায় পা রাখবেন ভারতের সাবেক অধিনায়ক।

এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র কাপের আয়োজকরা। ভারতের সাবেক তারকা ক্রিকেটার মূলত একটি ব্যাংকের প্রচারণামূলক কাজে আসছেন। সেই সঙ্গে ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র কাপের উদ্বোধন করবেন। 

কাল বিকেল ৩টায় রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে টুর্নামেন্টের উদ্বোধন করবেন সৌরভ। এরপর সন্ধ্যা সাড়ে ৭টায় যোগ দেবেন ব্যাংকের প্রচারণামূলক অনুষ্ঠানে।   

সৌরভের ঢাকা সফর নিয়ে আজ বুধবার (২২ ফেব্রুয়ারি) গুলশানে উত্তর সিটি করপোরেশন ভবনে সংবাদ সম্মেলনে আতিকুল বলেন, ‘আমি সৌরভ গাঙ্গুলীকে ধন্যবাদ জানাতে চাই; কারণ, উনি মেয়র কাপের উদ্বোধনী অনুষ্ঠানে আসার জন্য কোনো টাকা নেননি। আমি তাঁকে বলেছি, এই মেয়র কাপ মাদকের বিরুদ্ধে, ভবিষ্যৎ প্রজন্মকে বার্তা দেওয়ার জন্য আয়োজন করছি। মাদকমুক্ত দেশ গড়তে খেলাধুলার বিকল্প নেই। আমাদের বাচ্চাদের খেলাধুলায় উৎসাহ দেওয়ার জন্য, মাদককে না বলার জন্য এই প্রতিযোগিতা, উনি বিষয়টি খুব পছন্দ করেছেন।’

আগামী মাসের প্রথম সপ্তাহে শুরু হবে মেয়র কাপ। এই টুর্নামেন্টে উত্তর সিটি করপোরেশনের বিভিন্ন ওয়ার্ডের খেলোয়াড়রা অংশ নেবেন।