ঘরের বাইরে উদযাপন না করার আহ্বান রিয়ালের

Looks like you've blocked notifications!

লা লিগায় শিরোপার সুবাস পাচ্ছে রিয়াল মাদ্রিদ। আর মাত্র দুই পয়েন্ট চাই, তাহলেই চলমান মৌসুমে শিরোপার উল্লাস করবে জিনেদিন জিদানের শিষ্যরা। হাতে আছে এখনো দুই ম্যাচ। তাই আর এক ম্যাচে জিতলেই উৎসবে মেতে উঠবে তারা।

এরই মধ্যে উৎসবের আবাহ তৈরি হয়েছে মাদ্রিদে। কিন্তু লিগ জিতলে সমর্থকদের উৎসবে যোগ না দেওয়ার আহ্বান জানিয়েছে রিয়াল মাদ্রিদ ক্লাব কর্তৃপক্ষ।

আগামী বৃহস্পতিবার ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। আলফ্রেদো দ্য স্টেফানো স্টেডিয়ামে ম্যাচটিতে জিতলেই রেকর্ড ৩৪তম লা লিগা শিরোপা জিতবে রিয়াল। কিন্তু এই বিশেষ দিনে ভক্তদের বাইরে বেরিয়ে ভিড় না জামাতে বললেন মাদ্রিদের মেয়র।

এরই মধ্যে  মাদ্রিদ শহরের মেয়রের সঙ্গে দুই দফায় বৈঠকও করেছে রিয়াল মাদ্রিদ কর্তৃপক্ষ। এরপর ক্লাবের পক্ষ থেকে এক বিবৃতিতে সমর্থকদের বাইরে ভিড় না করার আহ্বান জানানো হয়েছে।

এক বিবৃতিতে রিয়াল মাদ্রিদ জানায়, 'মহামারির প্রভাব ও বর্তমান পরিস্থিতি আমরা সবাই অনুভব করছি। অনেক জটিল পরিস্থিতির মধ্যে আমরা প্রতিযোগিতাটি শুরু করেছি। তাই রিয়াল মাদ্রিদ যদি লা লিগার জয় করে তবে উদযাপনের জন্য সব সদস্য এবং সমর্থকদের সিবেলেসে জড় না হওয়ার অনুরোধ রইল। সবার প্রতি অনুরোধ রইল এই পরিস্থিতিতে মানুষের কথা বিবেচনা করে শিরোপা জয়ের উল্লাস করতে জনসমাগম না করার।'

এদিকে মাদ্রিদ শহরের মেয়র লুইস মার্টিনেজ আলমেইদা বলেন, 'দয়া করে কেউ সিবেলেসে ভিড় করবেন না। আপনারা নিজেদের বারান্দায়  রিয়াল মাদ্রিদের পতাকা উড়িয়ে শিরোপা জয় উদযাপন করুন।'