ঘরের মাঠে হোঁচট খেল লিভারপুল

Looks like you've blocked notifications!

ঘরের মাঠে নাপোলির বিপক্ষে জিতলেই নকআউটে যাওয়ার টিকেট পেত লিভারপুল। কিন্তু অ্যানফিল্ডে সেটা পারল না ইংলিশ প্রিমিয়ার লিগের দলটি। উল্টো পয়েন্ট হারিয়ে নকআউটে যাওয়ার অপেক্ষা বাড়ল ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের।

গতকাল বুধবার দিবাগত রাতে ‘ই’ গ্রুপের ম্যাচে নাপোলির বিপক্ষে ১-১ গোলে ড্র করে লিভারপুল। নাপোলির হয়ে জালের দেখা পান মের্টেন্স। আর লিভাপুলের হয়ে একমাত্র গোলটি করেন দেইয়ান লোভরেন। এর আগে গত সেপ্টেম্বরে প্রথম দেখায় নাপোলির মাঠে  ২-০ গোলে হেরে আসর শুরু করে করে তারা। 

এদিন ম্যাচের শুরু থেকে এলোমেলো ফুটবল খেলেছিল লিভাপুল। বেশ কয়েকবার আক্রমণের পর ২১ মিনিটে এগিয়ে যায় নাপোলি। অফসাইডের ফাঁদ ভেঙে ডান প্রান্ত দিয়ে ডি-বক্সে ঢুকে পড়েন মের্টেন্স। এরপর দুরূহ কোণ থেকে জাল খুঁজে নেন বেলজিয়াম ফরোয়ার্ড।

গোলের খোঁজে থাকা লিভারপুল সমতায় ফেরে দ্বিতীয়ার্ধে। বিরতির পর ৬৫ মিনিটে জেমস মিলনারের কর্নার কিক থেকে হেডে দলকে স্বস্তি এনে দেন ক্রোয়েশিয়ার ফুটবলার লোভরেন। এর পর আর জালের দেখা না পেলে ১-১ স্কোরলাইন নিয়েই মাঠ ছাড়তে হয় অল রেডদের।

একই গ্রুপের আরেক ম্যাচে গ্রুপ টেবিলের তলানিতে থাকা হেঙ্ককে ৪-১ গোলে হারিয়েছে সালসবুর্ক। গ্রুপ পর্বের শেষ ম্যাচে সালসবুর্কের বিপক্ষে ড্র করলেই নকআউটে যাওয়ার টিকেট পাবে লিভারপুল।

চলতি লিগে ৫ ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে লিভারপুল । সমান ম্যাচ খেলে ৯ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে নাপোলি। সাত পয়েন্ট নিয়ে তিনে আছে সালসবুর্ক। আর এক পয়েন্ট নিয়ে সবার নিচে আছে হেঙ্ক।