ছেলে সন্তানের বাবা হলেন নাসির

Looks like you've blocked notifications!
ক্রিকেটার নাসির হোসেন ও তার স্ত্রী তামিমা। ছবি : সংগৃহীত

ঢাকা প্রিমিয়ার লিগে ব্যস্ত সময় পার করছেন নাসির হোসেন। এর মধ্যেই দিলেন সুখবর। ছেলে সন্তানের বাবা হয়েছেন এই অলরাউন্ডার। 

জানা যায়, গত ৮ এপ্রিল সন্তানের বাবা হয়েছেন নাসির। এনটিভি অনলাইনকে খবরটি নিজেই নিশ্চিত করেছেন নাসির। 

এর আগে গত ফেব্রুয়ারিতে ঘরোয়াভাবে স্ত্রী তামিমা সুলতানা তাম্মীর বেবি শাওয়ারের অনুষ্ঠান করেন নাসির। সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ২৫ ফেব্রুয়ারি পোস্ট করে সবার কাছে দোয়া চান তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবিতে গোলাপি রঙের গাউনে নাসিরের সঙ্গে দেখা যায় মা হওয়ার অপেক্ষায় থাকা তামিমাকে। 

সেদিন এনটিভি অনলাইনকে মুঠোফোনে নাসির জানান, ফেব্রুয়ারিতেই ঘরোয়াভাবে বেবি শাওয়ারের অনুষ্ঠান করেছেন তারা। নতুন অতিথির জন্য মুখিয়ে আছেন এই দম্পতি। সেই সঙ্গে সবার কাছে দোয়া চেয়েছিলেন এই অলরাউন্ডার।

নাসিরের স্ত্রী তামিমা পেশায় একজন বিমানবালা। তিনি সৌদিয়া এয়ারলাইনসে কর্মরত রয়েছেন। চাকরির সুবাদে তিনি ২০২০ সালের ১০ মার্চ সৌদিতে গিয়েছিলেন। মহামারির কারণে জরুরি অবস্থা সৃষ্টি হলে সেখানেই অবস্থান করেন। এরপর গত বছর ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে রাজধানীর উত্তরার এক রেস্তোরাঁয় ক্রিকেটার নাসিরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন তামিমা। তাঁদের গায়ে হলুদ ও বিয়ে পরবর্তী সংবর্ধনা অনুষ্ঠান যথাক্রমে ১৭ ও ২০ ফেব্রুয়ারি সম্পন্ন হয়। এরপর থেকেই তাঁদের বিয়েকে কেন্দ্র করে নানারকম আইনি জটিলতা শুরু হয়। এর মধ্যেই নতুন এবার অতিথিকে স্বাগত জানালেন নাসির-তামিমা।