জন্মদিন এলেই চোটে পড়েন নেইমার?

Looks like you've blocked notifications!

আগামীকাল ৫ ফেব্রুয়ারি ব্রাজিল তারকা নেইমারের জন্মদিন। কিন্তু দিনটি আসলেই যেন চোট চেপে ধরে নেইমারকে। এই তো গত বছর জন্মদিনে ক্র্যাচে ভর করে জন্মদিন পালন করেছিলেন নেইমার। এবারও জন্মদিনের আগেই চোটে পড়লেন পিএসজি ফরোয়ার্ড। ফলে নান্তেসের বিপক্ষে লিগ ওয়ানের গুরুত্বপূর্ণ ম্যাচ থেকে ছিটকে গেলেন নেইমার।

আগামীকাল নেইমারের জন্মদিন। কিন্তু গুরুত্বপূর্ণ ম্যাচ থাকায় গতকাল মঙ্গলবারই জাঁকজমকভাবে জন্মদিন উদযাপন করলেন তিনি। কিন্তু এই আনন্দের মধ্যেও খারাপ খবর হলো পাঁজরের চোটে ভুগছেন তিনি। যার জন্য নান্তেসের বিপক্ষে ম্যাচটিতে নেইমারকে ছাড়াই দল ঘোষণা করেছেন কোচ টমাস তুখেল। 

প্রতিটি জন্মদিনেই কোনো না কোনো থিম থাকে নেইমারের। ২০১৮ সালে জন্মদিনের থিম ছিল ‘কালো টাই’, গতবছর ছিল ‘নুইট রুজ’ বা লাল রঙের থিম। এবারের জন্মদিন উদযাপন করেছেন সাদা দিয়ে। জন্মদিনের অনুষ্ঠানে আসা সবাই পরে এসেছিলেন সাদা স্যুট-বুট পরে। থিম অনুযায়ী এডিনসন কাভানি, অ্যাঞ্জেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তি সবাই সাদা পোশাকে আসেন। সবাই সাদা পোশাক পরে একসঙ্গে সাদা কেক কেটে জন্মদিন উদযাপন করেন। কিন্তু প্যারিসের নাইটক্লাবে জন্মদিন পালনের পরই শোনা যায় ইনজুরিতে পড়েছেন ব্রাজিল সুপারস্টার।

এর আগে নেইমারের জন্মদিন নিয়ে বিরক্ত প্রকাশ করেছিলেন পিএসজি কোচ টমাস তুখেল। এসব পার্টি খেলোয়াড়দের মনোযোগ ম্যাচ থেকে সরিয়ে নেয় উল্লেখ করে তিনি বলেন, ‘আমিই কোচ। সবাইকে অনুশীলনে সময়মতো থাকতে হবে। সবাইকে মনোযোগ দিয়ে অনুশীলন করতে হবে। ম্যাচের জন্য প্রস্তুতির এটাই (জন্মদিন পালন) কি সেরা উপায়? না, অবশ্যই না। আবার এটাই কি সবচেয়ে বাজে পরিস্থিতি? তাও না। কিন্তু এটা দুঃখজনক যে আমরা মানুষকে আমাদের নিয়ে বাজে কথা বলার সুযোগ করে দিচ্ছি।’