দর্শকের ফোন আছাড় মেরে ক্ষমা চাইলেন রোনালদো

Looks like you've blocked notifications!
ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

ফুটবলে সময়টা ভালো যাচ্ছে না ক্রিস্টিয়ানো রোনালদোর। নিজেও জ্বলে উঠতে পারছেন না; তাঁর দল ম্যানচেস্টার ইউনাইটেডও তেমন ভালো করছে না।

এর মধ্যেই এভারটনের বিপক্ষে হেরেছে ম্যানইউ। হারের ম্যাচে হতাশার দিনই মেজাজ হারিয়ে দর্শকের ফোন আছাড় দিয়ে বসেন রোনালদো। এ ঘটনার জন্য শেষ পর্যন্ত ক্ষমা চেয়েছেন পাঁচ বারের বর্ষসেরা ফুটবলার।

গতকাল শনিবার এভারটনের কাছে ১-০ গোলে হেরে যয় ম্যানচেস্টার ইউনাইটেড। ওই ম্যাচের পর একটি ভিডিও ফুটেজ ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখা যায়, পায়ের চোট নিয়ে মাঠ ছাড়ছিলেন রোনালদো। মাঠ ছাড়ার সময় টানেলে ঢোকার আগমুহূর্তে কিছু একটা আছাড় মারেন রোনালদো। পরে বার্তা সংস্থা রয়টার্স জানায়, সেটা ছিল এক দর্শকের ফোন। মেজাজ হারিয়ে ওই ফোনটি আঘাত করে বসেন পর্তুগিজ তারকা।

এ ঘটনার জন্য ক্ষমা চেয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রোনালদো লিখেছেন, ‘যে ধরনের পরিস্থিতির মোকাবিলা আমরা করছি, এ রকম কঠিন পরিস্থিতিতে আবেগ সামলানো কখনোই সহজ নয়। তবে যাই হোক, আমাদের শ্রদ্ধাশীল ও ধৈর্যশীল হতে হবে এবং নান্দনিক এ খেলাকে ভালোবাসে যে তরুণেরা, তাদের সামনে উদাহরণ তৈরি করতে হবে। হঠাৎ মেজাজ হারানোর জন্য আমি ক্ষমা চাই এবং যদি সম্ভব হয়, ফেয়ার-প্লে ও স্পোর্টসম্যানশিপের নিদর্শন হিসেবে এ সমর্থককে ওল্ড ট্র্যাফোর্ডে একটি ম্যাচ খেলতে আমন্ত্রণ জানাতে চাই।’