দাম বাড়ল বিপিএলের প্লে-অফ টিকেটের

Looks like you've blocked notifications!
বিপিএলে সমর্থকদের উচ্ছ্বাস। ছবি : বিসিবি

কাল থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএলের) প্লে-অফের লড়াই। আর প্লে-অফ শুরুর আগে টিকেটের মূল্য তালিকা প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) এক বিবৃতির মাধ্যমে শেষ চারের টিকেটের নতুন মূল্য তালিকা প্রকাশ করা হয়। এতে বলা হয় টিকেটের সর্বনিম্ন মূল্য ৩০০ আর সর্বোচ্চ ২০০০ টাকার টিকেটে খেলা দেখার সুযোগ পাবেন দর্শকরা।

ইস্টার্ন স্ট্যান্ডের টিকেটের মূল্য ধরা হয়েছে ৩০০ টাকা। যা আগে ছিল ২০০ টাকা। নর্থ ও সাউথ স্ট্যান্ডের টিকেটের দাম ৪০০ টাকা নির্ধারণ করা হয়েছে। ক্লাব হাউজ ৮০০ টাকা আর ভিআইপি স্ট্যান্ডের মূল্য ধরা হয়েছে ১৫০০ টাকা। আর সর্বোচ্চ ২০০০ টাকা খরচে খেলা দেখা যাবে গ্র্যান্ড স্ট্যান্ডে বসে।

আজ ও কাল শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়াম ও শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেট থেকে টিকেট সংগ্রহ করতে পারবেন ভক্ত-সমর্থকরা। টিকেট পাওয়া যাবে সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত।

প্লে-অফে কাল রোববার (১২ ফেব্রুয়ারি) দুপুরে এলিমিনেটর ম্যাচ খেলতে মাঠে নামবে ফরচুন বরিশাল ও রংপুর রাইডার্স। আর দিনের দ্বিতীয় ম্যাচে সরাসরি ফাইনালে যাওয়ার উদ্দেশে মাঠে নামবে পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল সিলেট স্ট্রাইকার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স।