দারুণ জয়ে ফাইনালে ওসাকা

Looks like you've blocked notifications!
ইউএস ওপেনের ফাইনালে উঠেছেন নাউমি ওসাকা।

চলতি ইউএস ওপেনে দারুণ ছন্দে ছুটছেন নাওমি ওসাকা। শুরুর ছন্দ ধরে রেখে এবার টুর্নামেন্টের ফাইনাল নিশ্চিত করেছেন জাপানের এই টেনিস তারকা। প্রথম সেমিফাইনালে জেনিফার ব্রেডিকে হারিয়ে ফাইনালের টিকেট পেয়েছেন ২০১৮ সালের চ্যাম্পিয়ন ওসাকা।

শেষ চারের লড়াইয়ে জেনিফারকে ৭-৬, ৩-৬, ৬-৩ গেমে হারিয়েছেন ওসাকা। শুরুর সেটে জয়ের পর দ্বিতীয় সেটে হেরে যান তিনি। তবে শেষ সেটে কোনো অঘটন হয়নি। ঘুরে দাঁড়িয়ে জয় নিয়ে কোর্ট ছেড়েছেন জাপানের এই টেনিস তারকা।

দিনের আরেক সেমিফাইনালে সেরেনা উইলিয়ামসকে ১-৬, ৬-৩, ৬-৩ গেমে হারিয়ে ফাইনালে উঠেছেন ভিক্টোরিয়া আজারেঙ্কা। শিরোপা লড়াইয়ে আজারেঙ্কার মুখোমুখি হবেন ওসাকা।

নিউইয়র্কের ফ্লাশিং মিডোসে যুক্তরাষ্ট্রের স্থানীয় সময় বৃহস্পতিবার ছয়বারের চ্যাম্পিয়ন সেরেনা উইলয়ামসকে ১-৬, ৬-৩, ৬-৩ গেমে হারিয়েছেন আজারেঙ্কা।

এদিন শুরুটা দারুণ করেন সেরেনা। প্রথম সেটে আজারেঙ্কাকে লড়তেই দেননি তিনি। ১-৬ ব্যবধানে জিতে নেন প্রথম সেট। কিন্তু এর পরই শুরু হয় অঘটন। পরের দুই সেটে চাপ ধরে রাখতে পারেননি সেরেনা। দ্বিতীয় সেটে ৬-৩ ব্যবধানে হারার পর শেষ সেটেও ৬-৩ ব্যবধানে হারেন। এর মধ্যে তৃতীয় সেটে পায়ের গোলাড়িতে ব্যাথা শুরু হয় তাঁর। তখন প্রাথমিক চিকিৎসা নেন। কোর্টে ফিরে এরপর আর লড়াইয়ে টিকতে পারেননি এই তারকা।