ধোনির চোখ রাঙানিতে ওয়াইড দিলেন না আম্পায়ার (ভিডিওসহ)

Looks like you've blocked notifications!
আবারও প্রশ্নবিদ্ধ আইপিএলের আম্পায়ারিং। ছবি : সংগৃহীত

টিভির স্ক্রিনে পরিষ্কার দেখা যাচ্ছে ওয়াইড বল। আম্পায়ারও দুহাত প্রসারিত করে ওয়াইডের সিদ্ধান্ত দিতে যাচ্ছিলেন। এমন সময় স্টাম্পের পেছনে থেকে সামনের দিকে ছুটে আসেন মহেন্দ্র সিং ধোনি। চেন্নাই অধিনায়কের চোখ রাঙানি ভাব দেখে ওয়াইড দিতে গিয়েও দিলেন না আম্পায়ার।

দুবাই আন্তর্জাতিক স্টেডিয়ামে গতকাল মঙ্গলবার চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদের মধ্যকার ম্যাচে ঘটনাটি ঘটে।

চেন্নাইয়ের বিপক্ষে ম্যাচে শেষ দুই ওভারে জয়ের জন্য হায়দরাবাদের প্রয়োজন ছিল ২৭ রান। ওই সময়ে ১৯তম ওভারে বোলিংয়ে আসেন শার্দুল ঠাকুর। প্রথম বলে দুই রান নেন রশিদ খান। দ্বিতীয় বল অনেকটা অফস্টাম্পের বাইরে, স্বাভাবিকভাবে ওয়াইড দেন আম্পায়ার। তার পরের বলও অনেকটা বাইরে করেন শার্দুল। স্পষ্ট দেখা যাচ্ছে ওয়াইড লাইনের বাইরে পড়েছে বল। ওয়াইডের ইশারা দিতে যান আম্পায়ার। ওয়াইড দেওয়ার জন্য কিছুটা হাত তুলেওছিলেন আম্পায়ার পল রাফায়েল।

এর আগেই আম্পায়ারের দিকে কড়া চোখে তাকান ধোনি, যা দেখে হাত আর প্রসারিত করেননি আম্পায়ার। বিষয়টি দেখে অবাক হয়েছেন হায়দরাবাদ অধিনায়ক ডেভিড ওয়ার্নারও। এ ঘটনায় আইপিএলের আম্পায়ারিং নিয়ে ফের প্রশ্ন উঠেছে।