নতুন বছরই কোর্টে ফিরছেন সানিয়া

Looks like you've blocked notifications!

দুই বছর পর আবার টেনিস কোর্টে ফিরতে চলেছেন ভারতীয় তারকা সানিয়া মির্জা। নতুন বছরেই কোর্টে ফিরছেন বলে শোনা যাচ্ছে। জানুয়ারিতে অস্ট্রেলিয়ার হোবার্টে অনুষ্ঠিত আন্তর্জাতিক টুর্নামেন্টকেই টার্গেট করেছেন তিনি।

ইডেন গার্ডেনসে বাংলাদেশ-ভারত পিঙ্ক বল টেস্ট দেখতে গিয়ে সানিয়া মির্জা জানিয়েছিলেন যে খুব দ্রুতই টেনিস কোর্টে ফিরতে চলেছেন তিনি। নতুন খবর হলো, ২০২০ সালে অস্ট্রেলিয়ান ওপেনে নামার জন্য প্রস্তুতি শুরু করে দিয়েছেন তিনি।

তবে অস্ট্রেলিয়ান ওপেনের আগে হোবার্টে প্রস্তুতিমূলক টুর্নামেন্টে বিশ্বের ৩৮ নম্বর ইউক্রেনের নাদিয়া কিচেনকের সঙ্গে জুটি বেঁধে টেনিস কোর্টে নামছেন সানিয়া। ২০২০ সালের ১১ থেকে ১৮ জানুয়ারি হোবার্টে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হবে।

২০১৭ সালের অক্টোবরে চীন ওপেনে শেষবার টেনিস কোর্টে নেমেছিলেন সানিয়া। মা হওয়ার জন্য এত দিন টেনিস কোর্ট থেকে দূরে ছিলেন তিনি। মা হওয়ার পর টেনিস কোর্টে ফেরার জন্য অনুশীলন শুরু করলেও চিকুনগুনিয়ায় আক্রান্ত হন সানিয়া। তাই সামনের মাসে মুম্বইতে অনুষ্ঠিত আন্তর্জাতিক টুর্নামেন্টে খেলার কথা থাকলেও পুরোপুরি ফিট নন তিনি। হোবার্টে আন্তর্জাতিক টুর্নামেন্ট খেলার পরই অস্ট্রেলিয়ান ওপেনে নামবেন সানিয়া মির্জা।

গত বছর অক্টোবরে পুত্রসন্তানের জন্ম দেন সানিয়া। এর আগে সে বছর এপ্রিলে টুইটারে একটি পোস্ট করে সানিয়ে নিজের গর্ভাবস্থার খবর জানিয়েছিলেন।