নিউক্যাসলের মাঠে ম্যানইউর গোল উৎসব

Looks like you've blocked notifications!
প্রতিপক্ষের মাঠে ম্যানচেস্টার ইউনাইটেডের দারুণ জয়। ছবি : সংগৃহীত

ম্যাচের শুরুতেই আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ে ম্যানচেস্টার ইউনাইটেড। তবে পিছিয়ে পড়ার হতাশা বেশিক্ষণ থাকেনি ম্যানইউ শিবিরে। ঘুরে দাঁড়িয়ে নিউক্যাসল ইউনাইটেডের মাঠে দুর্দান্ত জয় তুলে নিয়েছে উলে গুনার সুলশারের দল।

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে গতকাল শনিবার নিউক্যাসল ইউনাইটেডকে ৪-১ গোলে হারিয়েছে ম্যানইউ। দলের পক্ষে গোল করেন হ্যারি ম্যাগুইয়ার, ব্রুনো ফের্নান্দেস, অ্যারন ওয়ান-বিসাকা ও মার্কাস র‌্যাশফোর্ড। আত্মঘাতী গোলটি করেন হ্যারি ম্যাগুইয়ার।

সেন্ট জেমস পার্কে ম্যাচের দ্বিতীয় মিনিটেই পিছিয়ে পড়ে ম্যানইউ। তবে পিছিয়ে পড়ার ধাক্কা সামলে ২৩ মিনিটে খেলায় ফেরে ম্যানইউ। স্প্যানিশ ফরোয়ার্ড মাতার কর্নার থেকে হেডে বল জালে পাঠান ইংলিশ তারকা ডিফেন্ডার ম্যাগুইয়ার।

ম্যাচের বাকি গোলগুলো আসে শেষ দিকে। আক্রমণে ধার বাড়িয়ে ৮৬ মিনিটে এগিয়ে যায় ম্যানইউ। র‌্যাশফোর্ডের ছোট পাস ধরে ডান পায়ের দারুণ শটে দলকে এগিয়ে নেন ফের্নান্দেস।

চার মিনিট পর র‌্যাশফোর্ডের কাছ থেকে বল পেয়ে স্কোরলাইন ৩-১ করেন ওয়ান-বিসাকা। আর শেষ দিকে যোগ করা সময়ে চতুর্থ গোল করে দলের বড় জয় নিশ্চিত করেন র‌্যাশফোর্ড।

দিনের আরেক ম্যাচে ইতিহাদ স্টেডিয়ামে আর্সেনালকে ১-০ ব্যবধানে হারিয়েছে ম্যানচেস্টার সিটি। লিভারপুলের সঙ্গে ২-২ ড্র করেছে এভারটন। সাউদাম্পটনের সঙ্গে ৩-৩ ড্র করেছে চেলসি।

চার ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে চতুর্দশ স্থানে আছে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ বেশি খেলা নিউক্যাসল ৭ পয়েন্ট নিয়ে রয়েছে একাদশ স্থানে। লিগে ১৩ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে এভারটন। ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে চ্যাম্পিয়ন লিভারপুল। ৯ পয়েন্ট নিয়ে তৃতীয়তে অ্যাস্টন ভিলা। সমান ৯ পয়েন্ট নিয়ে চার ও পাঁচে আছে লেস্টার সিটি ও আর্সেনাল।