নিজের ওপর বেশ আস্থাশীল মায়ার্স

Looks like you've blocked notifications!
অভিষেকে ডাবল সেঞ্চুরি করেন কাইল মায়ার্স। ছবি : সংগৃহীত

চট্টগ্রামে বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টেস্টে অসাধারণ কীর্তি গড়েছেন কাইল মায়ার্স। অভিষেকে ডাবল সেঞ্চুরি করে প্রশংসায় ভাসছেন এই ক্যারিবীয় ক্রিকেটার।

চমৎকার এই ইনিংসটিকে কঠোর পরিশ্রমের ফসল বলে মন্তব্য করেছেন ওয়েস্ট ইন্ডিজের এই তরুণ তারকা। যা সারা বিশ্বের উদীয়মান ক্রিকেটারদের অনুপ্রাণিত করবে বলে মনে করেন তিনি।

নিজের সাফল্যে উচ্ছ্বসিত মায়ার্স বলেন, ‘একজন ক্রিকেটারের অভিষেকে ডাবল সেঞ্চুরি অন্য তরুণদের কঠোর পরিশ্রম করতে অনুপ্রাণিত করবে। যাতে সে এই পর্যায়ে পৌঁছাতে পারে।’

মায়ার্স আরো বলেন, ‘আমি সব সময় ইতিবাচক একজন মানুষ। নিজের ওপর আস্থাশীল, জয়ের ব্যাপারে আশাবাদী। আমি একবারও হাল ছাড়িনি। ড্রেসিং রুমে আমরা বার বার বলছিলাম, আমাদের লড়াই করতে হবে। কোচ ও অধিনায়কও বলেছেন, এ ধরনের পিচ ও বোলারদের বিপক্ষে তোমাকে লড়াই চালিয়ে যেতে হবে।’

গতকাল রোববার চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে মায়ার্স খেলেছেন ২১০ রানের দুর্দান্ত একটি ইনিংস। ৩১০ বলে তাঁর ইনিংসটি সাজানো ছিল ২০ বাউন্ডারি ও সাত ছক্কায়। টেস্টে ষষ্ঠ ক্রিকেটার হিসেবে চতুর্থ ইনিংসে অভিষেকে করেছেন দ্বিশতক।

অবশ্য ৩৯৫ রানের বড় লক্ষ্যের জবাবে দিতে নেমে ৫৯ রানে তিন উইকেট হারিয়ে বসেছিল ওয়েস্ট ইন্ডিজ। শুরুর সেই চাপ সামলে অভিষিক্ত ক্রিকেটার কাইল মায়ার্সের ব্যাটে অবিশ্বাস্যভাবে চট্টগ্রাম টেস্টে ঘুরে দাঁড়ায় সফরকারী দল। মায়ার্সের ইতিহাস গড়া ডাবল সেঞ্চুরিতে বাংলাদেশের রান পাহাড় টপকে তিন উইকেটে জয় তুলে নেয় ক্যারিবীয়রা।