নেইমারের গোলে লজ্জা এড়াল পিএসজি

Looks like you've blocked notifications!
পিএসজি বনাম মোনাকার ম্যাচ। ছবি : সংগৃহীত

গেল ম্যাচেই রীতিমতো গোল উৎসবে মেতেছিল পিএসজি। কিন্তু গতকাল রোববার রাতে মোনাকোর বিপক্ষে সেই পিএসজিই দেখল ভিন্ন চিত্র। ঘরের মাঠে মোনাকোর বিপক্ষে হার চোখ রাঙাচ্ছিল প্যারিসের ক্লাবটিকে। তবে শেষ পর্যন্ত কোনো অঘটন হয়নি। নেইমারের একমাত্র গোলে কোনো রকমে লজ্জা এড়াল ক্রিস্তফ গালতিয়ের দল।

লিগ ওয়ানে গতকাল রাতে মোনাকোর বিপক্ষে ১-১ গোলে ড্র করেছে পিএসজি। প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেছিলেন কেভিন ভলান্ড।

চলতি আসরে টানা তিন ম্যাচে জয় পাওয়া পিএসজি কাল প্রথমবার পয়েন্ট হারাল। এর আগে তিন ম্যাচে মোট ১৭ গোল করে রীতিমতো উড়ছিল দলটি। তাদেরই কাল ঘরের মাঠে মাটিতে  নামাল মোনাকো। আসরে ৪ ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি।

এদিন ম্যাচের ২০তম মিনিটেই লিড পেয়ে যায় মোনাকো। মাঝমাঠ থেকে সতীর্থের পাস ধরে ডি বক্সে ঢুকে পড়েন কেভিন ভলান্ড। এরপর প্রতিপক্ষের বাধা এড়িয়ে ঠিকানা খুঁজে নেন তিনি।

প্রথমার্ধে ব্যবধান আর কমাতে পারেনি পিএসজি। বিরতির পরও আসছিল না গোল। তাতে ভয় জেগেছিল পিএসজির। তবে শেষ পর্যন্ত নেইমার রক্ষা করেন পিএসজিকে। ম্যাচের ৭০তম মিনিটে সফল স্পট কিকে সমতা টানেন নেইমার। ব্রাজিলিয়ান তারকা নিজেই ফাউলের শিকার হন। পরে ভিএআরের সাহায্য নিলে পেনাল্টি পায় পিএসজি। পরে পেনাল্টি থেকে স্বস্তির গোলে সমতায় ফেরান ব্রাজিল তারকা।