ফুটবল দলবদল

পগবাকে দলে নিতে তিন ক্লাবের প্রতিযোগিতা

Looks like you've blocked notifications!
পরাসি ফুটবলার পল পগবা। ফাইল ছবি

২০১৬ সালে রেকর্ড ১০৫ মিলিয়ন ইউরোতে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দিয়েছিলেন পল পগবা। আগামী জুনে তাঁর সঙ্গে ম্যান ইউর চুক্তি শেষ হচ্ছে। ফরাসি এই তারকা নাকি চুক্তি বাড়তে আগ্রহী নন। তাঁকে দলে নিতে আগ্রহ দেখিয়েছে অনেক ক্লাব। প্যারিস সেন্ট-জার্মেই, জুভেন্টাস ও ম্যানচেস্টার সিটি এই তালিকায় রয়েছে।

এতদিন শোনা গিয়েছিল পগবা ম্যানচেস্টার সিটিতে যেতে পারেন। এখন শোনা যাচ্ছে, জুভেন্টাস তাঁকে দলে ফেরাতে খুবই আগ্রহী। মার্কার খবরে জানা গেছে, জুভেন্টাস এই মিডফিল্ডারের এজেন্টদের সঙ্গে আলোচনায় বসছে। জুলাইয়ে আল্লিয়াঞ্জ স্টেডিয়ামে তাঁর ফেরার সম্ভাবনা নিয়ে আলোচনা করতে চায়।

লা গ্যাজেট দেলো স্পোর্ট জানিয়েছে, জুভেন্টাস ও পগবার প্রতিনিধিরা আগামী সপ্তাহের শুরুতে এবং সম্ভবত সোমবার দেখা করবে। রাফায়েল পিমেন্তা পগবার পক্ষে এবং সুপার-এজেন্টের পক্ষে মিনো রাইওলা থাকতে পারেন।

ডি মারিয়ার পরিবর্তে পগবার প্রতি আগ্রহ পিএসজির

জুভেন্টাস অ্যাঞ্জেল ডি মারিয়াকে সই করার কথা বিবেচনা করছে। যিনি প্যারিস সেন্ট-জার্মেই ছেড়ে যাবেন বলে ধারণা করা হচ্ছে। পগবার মতো, আর্জেন্টাইন এই তারকা ফ্রি এজেন্ট হতে চলেছেন। তাঁর চুক্তির মেয়াদ ৩০ জুন ২০২২ শেষ হবে।

এদিকে পিএসজি পগবাকে পার্ক দেস প্রিন্সেসে নিতে আগ্রহী। পিএসজি পগবাকে ১৫ মিলিয়ন ইউরোর কাছাকাছি অফার দিতে পারে।

আর জুভেন্টাস ফরাসি ফুটবলাকে সর্বোচ্চ ৭.৫ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দিতে পারে। বোনাসসহ তাঁকে ১০ মিলিয়ন ইউরো দিতে পারে ইতালির ক্লাবটি।

শেষ পর্যন্ত পগবা কোন ক্লাবে যাবে সেটা জনাতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে ফুটবলপ্রেমীদের। তবে এটুকু নিশ্চিত তিনি ম্যান উইতে থাকতে চান না।