পাকিস্তানে ৩ ক্যারিবীয় ক্রিকেটার করোনায় আক্রান্ত

Looks like you've blocked notifications!
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলতে পাকিস্তান সফরে গেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। কিন্তু, সেখানে গিয়েই বড় দুঃসংবাদ পেল তারা। পাকিস্তান সফরে করোনায় আক্রান্ত হয়েছেন তিন ক্যারিবীয় ক্রিকেটার।

ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআই) বাংলাদেশ সময় গতকাল শনিবার রাতে এক বিবৃতিতে জানায়, পাকিস্তানের করাচি পৌঁছে পিসিআর টেস্টে দলের মোট চার জন করোনা পজিটিভ হয়েছেন। এর মধ্যে তিন জন ক্রিকেটার এবং এক জন সাপোর্ট স্টাফ।

কোভিড-১৯ পজিটিভ হয়ে টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেছেন তাদের তিন ক্রিকেটার। আক্রান্তেরা হলেন—স্পিনিং অলরাউন্ডার রোস্টন চেইস, কাইল মেয়ার্স এবং পেসার শেলডন কটরেল। তবে আশার ব্যাপার হলো, তাঁদের তেমন কোনো বড় উপসর্গ নেই। চার জনই করোনাভাইরাসের টিকা নিয়েছেন। আপাতত তাঁদের ১০ দিনের আইসোলেশনে রাখা হয়েছে। মূল লড়াইয়ের আগে দলের অন্যতম তিন তারকাকে হারিয়ে বড় ধাক্কাই খেল ওয়েস্ট ইন্ডিজ।

আগামী ১৩ ডিসেম্বর করাচিতে টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে পাকিস্তান ও ওয়েস্ট ইন্ডিজ সিরিজ। সিরিজের শেষ টি-টোয়েন্টি হবে ১৬ ডিসেম্বর। এরপর ১৮ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে ওয়ানডে সিরিজ, যা শেষ হবে ২২ ডিসেম্বর। সব ম্যাচই হবে করাচিতে।