পুরোনো বন্ধুদের পেয়ে রোনালদোর ভালোলাগা

Looks like you've blocked notifications!
লিওনেল মেসির সঙ্গে রোনালদো। ছবি : রোনালদোর অফিসিয়াল ফেসবুক পেইজ থেকে নেওয়া।

ক্রিস্টিয়ানো রোনালদো বুড়িয়ে গেছেন, ফুরিয়ে গেছেন। ভক্তরাও দেখে ফেলেছে শেষ। ব্যক্তিটা রোনালদো বলেই আগে থেকে একেবারে ফুরিয়ে গেছেন বলাটা পছন্দ করেন না। নিজের ওপর আস্থা তার সবসময় ছিল। আস্থার জোরে ডিঙিয়েছেন বহু বাধা। কাঁদতে কাঁদতে বিশ্বকাপের মঞ্চ ছাড়া সিআরসেভেনের হাসিমুখ আবার দেখেছে বিশ্ব।

গতকাল বৃহস্পতিবার (১৯জানুয়ারি) সৌদি আরবের রিয়াদে প্রীতি ম্যাচে মুখোমুখি হয়েছে ফরাসি ক্লাব  পিএসজি ও রিয়াদ অলস্টার একাদশ। সৌদির আল-হিলাল ও আল-নাসের ক্লাবের খেলোয়াড়দের সমন্বয়ে গড়া দলের অধিনায়ক ছিলেন রোনালদো। সৌদিতে পাড়ি জমানোর পর এটিই তার প্রথম ম্যাচে। সেখানে প্রতিপক্ষ লিওনেল মেসির পিএসজি। শুধু তাই নয়, ছিলেন নেইমার, এমবাপ্পে, নাভাস, রামোস, হাকিমিরাও। 

ম্যাচটিকে ঘিরে উত্তেজনার কমতি ছিল না। দর্শক চাহিদার তুঙ্গে থাকা ম্যাচে রিয়াদের কিং ফাহাদ আন্তর্জাতিক স্টেডিয়ামে ফুটবলপিপাসুদের নিরাশ করেনি দুই দল। অল্পদিনে সৌদি ফুটবলের ব্র্যান্ড হয়ে ওঠা রোনালদো করেন জোড়া গোল। শেষ পর্যন্ত তার দল জয় না পেলেও ম্যাচসেরার পুরস্কার ওঠে সিআরসেভেনের হাতেই।

এই ম্যাচে জয় পরাজয় মুখ্য ছিল না। সেদিকে নজর দেয়নি কেউ। ম্যাচ শেষে নিজের ফেসবুক ও ইনস্টাগ্রামে রোনালদোর দেওয়া পোস্টেও জয় ছাপিয়ে প্রাধান্য পেয়েছে দীর্ঘদিন পর মাঠে নামা ও গোল পাওয়া। তিনি লিখেছেন, ‘অনেকদিন পর মাঠে ফিরতে পেরে ও স্কোরশিটে নাম তুলতে পেরে আনন্দিত। পাশাপাশি বেশ কজন পুরোনো বন্ধুর সঙ্গে দেখা হয়ে ভালো লাগলো।’