প্রতিপক্ষকে হকি স্টিক দিয়ে বাড়ি মারলেন আর্জেন্টাইন খেলোয়াড়!

Looks like you've blocked notifications!
আর্জেন্টিনা ও স্পেনের হকি খেলোয়াড়দের মারামারি। ছবি : সংগৃহীত

টোকিও অলিম্পিকের প্রথম রাউন্ডেই ঘটে গেল বড় অঘটন। যে অলিম্পিক সৌহার্দ্য-সম্প্রীতির আহ্বান জানায় সেই অলিম্পিকেই লঙ্কা কাণ্ড বাঁধালেন আর্জেন্টিনার হকি খেলোয়াড় লুকাস রস্সি!  প্রতিপক্ষ স্পেনের খেলোয়াড় দাভিদ আলেগ্রের মাথায় বাড়ি মেরে বসেছেন আর্জেন্টিনার হকি খেলোয়াড় লুকাস।  

টোকিও অলিম্পিকের হকি ইভেন্টের স্পেন-আর্জেন্টিনা ম্যাচে ঘটে গেল এমন ঘটনা। ম্যাচ চলাকালীন সময়ে পেশিতে টান লেগে শুয়ে পড়েন আলেগ্রে। বাকিরা মিলে তাঁর সেবা করছিলেন। এমন সময়ে হঠাৎ করে এসে কিছু বুঝে ওঠার আগেই মাটিতে শুয়ে থাকা আলেগ্রের মাথার পেছনে হকি স্টিক দিয়ে বাড়ি মেরে বসেন লুকাস।

এরপরেই উত্তাপ ছড়ায় ম্যাচে। এমন ঘটনায় রেগে যান স্প্যানিশরাও। মুহূর্তের মধ্যে লুকাসকে গলা ধরে বসিয়ে দেন স্পেনের ডেলাস। এরপর আলেগ্রেও রাগ দেখান। লাফিয়ে উঠে তেড়ে যান লুকাসের দিকে।

আম্পায়ার চেষ্টায় করেন খেলোয়াড়দের শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিতে। শেষ পর্যন্ত পরিস্থিতি দেখে ম্যাচটি তাড়াতাড়ি শেষ করে দিতে বাধ্য হন আম্পায়াররা। ম্যাচের ফল হয় ১-১ গোলে ড্র। ওই ড্র নিয়েই মাঠ ছাড়তে হয় স্পেন ও আর্জেন্টিনাকে। তবে এখন পর্যন্ত ওই কাণ্ডের কোনো শাস্তির কথা শোনা যায়নি।