ফুটবলের প্রিয় মুখ ফাত্তাহ আর নেই

Looks like you've blocked notifications!
আহমেদ সাঈদ আল ফাত্তাহ। ছবি : সংগৃহীত

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাবেক মিডিয়া ও কমিউনিকেশনস ম্যানেজার আহমেদ সাঈদ আল ফাত্তাহ আর নেই। আজ বৃহস্পতিবার ভোর ৫টায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান তিনি (ইন্না লিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজেউন)। তাঁর বয়স হয়েছিল ৪১ বছর। তিনি স্ত্রী, পাঁচ বছর বয়সী একমাত্র কন্যা, মা ও এক ভাইসহ অসংখ্য  গুণগ্রাহী রেখে যান।

ঢাকা ক্যান্টনমেন্টের আল্লাহু কেন্দ্রীয় জামে মসজিদে জানাজার পর তাঁর লাশ নিয়ে যাওয়া হয় গ্রামের বাড়ি কুষ্টিয়ায়। সেখানেই তাঁকে দাফন করা হয়।

আহমেদ সাঈদ আল ফাতাহ মৃত্যুতে বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস কমিউনিটির (বিএসজেসি) সভাপতি নাসিমুল হাসান দোদুল, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম ও যুগ্ন সম্পাদক মাহমুদুল হাসানসহ কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাধারণ সদস্যরা গভীর শোক প্রকাশ করেছেন। তারা মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

আহমেদ সাঈদ আল ফাতাহর স্ত্রী আফরোজা আহমেদ বীথি জানিয়েছেন, গতকাল রাত সাড়ে ৩টার দিকে অসুস্থ হয়ে পড়েন ফাত্তাহ। পরে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। চিকিৎসকরা জানান, তিনি আর বেঁচে নেই।

ফাত্তাহ ক্রীড়াঙ্গনের পরিচিত মুখ ছিলেন। বাফুফে সভাপতির একান্ত সচিব, বিপণন ও মিডিয়া বিভাগের প্রধান হিসেবেও দায়িত্বপালন করেন তিনি। মৃত্যুর আগ পর্যন্ত সাইফ গ্লোবাল স্পোর্টসের জেনারেল ম্যানেজার (জিএম) ছিলেন।