ফেরিতে নয় এবার বিমানে চড়ে গায়ানায় গেলেন সাকিবরা

Looks like you've blocked notifications!
বাংলাদেশ ক্রিকেট দল। ছবি : সংগৃহীত

সেন্ট লুসিয়া টেস্ট শেষে ফেরিতে করে আটলান্টিক পাড়ি দিয়ে ডোমিনিকায় গিয়েছিল  বাংলাদেশ ক্রিকেট দল। ওই সময় সমুদ্রে পাঁচ ঘণ্টার ফেরি পথের যাত্রায় অনেক ক্রিকেটার ‘সি সিকনেসে’  অসুস্থ হয়ে পড়েন। এর জন্য সমালোচনার মুখে পড়তে হয় বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে।

তবে এবার আর ফেরি করে ডোমিনিকা থেকে ফিরতে হয়নি মাহমুদউল্লাহদের। এবার বিমানে করেই ডোমিনিকা থেকে গায়ানায় ফিরলেন বাংলাদেশ দলের ক্রিকেটাররা।

সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে গায়ানায়।  আগামী ৭ জুলাই বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় মাঠে গড়াবে ম্যাচটি। ওই ম্যাচের আগে আজ সোমবার ডোমিনিকা ছাড়ল মাহমুদউল্লাহর দল।

তিন ম্যাচ সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে ওয়েস্ট ইন্ডিজের কাছে ৩৫ রানে হেরেছে বাংলাদেশ। এর আগে সিরিজের প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়। তাই, দ্বিতীয় ম্যাচ জিতে ১-০ ব্যবধানে এগিয়ে আছে নিকোলাস পুরানের দল। অন্তত মান বাঁচাতে হলেও শেষ ম্যাচে জয় চাই বাংলাদেশের। তাহলে অন্তত ড্র নিয়ে শেষ করতে পারবে টি-টোয়েন্টি সিরিজ।

টি-টোয়েন্টি সিরিজ শেষে ওয়ানডেতে লড়বে দুদল। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ গায়ানায় অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো হবে ১০, ১৩ ও ১৬ জুলাই। টি-টোয়েন্টি ম্যাচ বাংলাদেশ সময় রাত ১১টায় এবং ওয়ানডে ম্যাচ সন্ধ্যা সাড়ে ৭টায় শুরু হবে।