বঙ্গবাজারে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ালেন মুশফিক

Looks like you've blocked notifications!
মুশফিকুর রহিম। ছবি : মুশফিকের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

ক্রেতা-বিক্রেতার হাঁকডাকে যে বঙ্গবাজার ছিল জমজমাট, আজ সেখানে ধ্বংসস্তূপ আর হাহাকার। যেন আর কিছুই অবশিষ্ট নেই, সর্বগ্রাসী আগুন পুড়িয়ে ছাই করে দিয়েছে সব। এ অবস্থায় ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়াচ্ছেন তারকা, রাজনীতিবিদ থেকে আমজনতা। এবার সেই তালিকায় যোগ হলেন জাতীয় দলের ক্রিকেটার মুশফিকুর রহিম। 

গতকাল বৃহস্পতিবার (৬ এপ্রিল) নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে এক স্ট্যাটাসের মাধ্যমে বঙ্গবাজারের ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ানোর ঘোষণা দেন মুশফিক।

ফেসবুক পোস্টে মুশফিক লেখেন, ‘আসসালামুয়ালাইকুম, সবাইকে রমজান মোবারক। আমি নিশ্চিত এতক্ষণে আপনারা সবাই বঙ্গবাজার বাজারের মর্মান্তিক ঘটনার কথা শুনেছেন। বিশেষ করে এটি রমজান মাসে হওয়ায় তারা খুব কঠিন পরিস্থিতির সম্মুখীন হয়েছেন। মুশফিকুর রহিম ফাউন্ডেশন ক্ষতিগ্রস্ত মানুষের পাশে আছে। এই ইফতারের আয়োজনটি সমন্বয় করবে মাস্তুল ফাউন্ডেশন।’

মুশফিক আরও যোগ করেন, ‘এই রমজান মাসে যতটা সম্ভব এই ভয়াবহ পরিস্থিতিতে আমাদের ভাই-বোনদের সাহায্য করার জন্য আমি সবাইকে অনুরোধ করছি। আল্লাহ আমাদের সবাইকে হেফাজত করুন। আমিন।’  

এর আগে সাকিব ও তাসকিন অনুদানের অর্থের পরিমাণ জানালেও মুশফিক তা উল্লেখ করেননি।

এর আগে ব্যবসায়ীদের পাশে দাঁড়িয়েছেন অলরাউন্ডার সাকিব আল হাসান। মাস্তুল ফাউন্ডেশনের সমন্বয়ে তিনি ব্যবসায়ীদের ইফতারের জন্য ২০ হাজার টাকা সহায়তার ঘোষণা দেন। ওই পোস্টে সাকিব তাসকিনের নামও মনোনয়ন করেন। একইভাবে ফেসবুক পোস্টে সমপরিমাণ অর্থ সহায়তার ঘোষণা এবং মুশফিককে মনোনয়ন করেন তাসকিন।