বাংলাদেশি দর্শকদের জন্য লা লিগার অ্যাপ

Looks like you've blocked notifications!
বাংলাদেশের দর্শকদের জন্য লা লিগা অ্যাপ চালু করছে। ছবি : সংগৃহীত

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার বহুল প্রত্যাশিত দ্বৈরথ এল ক্লাসিকো অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৪ অক্টোবর। ম্যাচটি দেখার অপেক্ষায় ফুটবল ভক্তরা।

সেই ম্যাচ উপভোগ করার সেরা অভিজ্ঞতা দিতে অ্যান্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের জন্য লা লিগা চালু করেছে লা লিগা ই-স্পেস অ্যাপ। এ অ্যাপে থাকছে মজার সব সাম্প্রতিক ও ব্যতিক্রমধর্মী ঘটনা এবং খেলার শেষ মুহূর্তের সব চাঞ্চল্যকর তথ্য। এ অ্যাপে ভক্তরা পাচ্ছেন আগের সব এল ক্লাসিকো ম্যাচ, ম্যাচগুলোর মধ্যে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা, লা লিগা অ্যাম্বাসেডরদের বক্তব্য, বিভিন্ন গেম।

রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনার দ্বৈরথ বিশ্বের সেরা ফুটবল ম্যাচগুলোর একটি হিসেবে বিবেচনা করা হয়। নতুন অ্যাপের মাধ্যমে দর্শকরা এল ক্লাসিকো সম্পর্কে তাঁদের ধারণা আরো ঝালিয়ে নিয়ে কোনো দল শীর্ষে থাকবে তা নিয়ে জ্ঞানগর্ভ আলোচনায় মেতে উঠতে পারবেন। অ্যাপটির মাধ্যমে ভক্তরা শুধু আগের এল ক্লাসিকো ম্যাচগুলোই দেখতে পারবেন তা নয়, তাঁরা ভার্চুয়ালি স্টেডিয়াম এবং লা লিগার ২০টি ক্লাব সম্পর্কেই সব মজার তথ্যও জেনে নিতে পারবেন।

আগামী ২৪ অক্টোবর রাত ৮টায় লা লিগার অফিশিয়াল ফেসবুক পেজে বাংলাদেশি ভক্তরা ইউরোপের সবচেয়ে অভিজাত দুটি ক্লাবের মধ্যে চিরপ্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ দেখতে পারবেন একদম বিনামূল্যে।

এ সম্পর্কে লা লিগার ইন্ডিয়ান সাব-কন্টিনেন্টের ম্যানেজিং ডিরেক্টর হোসে আন্তোনিও চাচাজা বলেন, ‘বাংলাদেশ ফুটবলপ্রেমীর দেশ। আমরা দেখেছি এ দেশে লা লিগার ভক্ত অনেক। লা লিগার ফেসবুক পেজে প্রায় ৫০ লাখ ভক্তের সঙ্গে সংযুক্ত হওয়া এবং তাদের ম্যাচ উপভোগ করার সুযোগ করে দিতে পেরে আমরা আনন্দিত। এল ক্লাসিকো বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফুটবল ম্যাচগুলোর মধ্যে অন্যতম এবং আমরা মনে করি ভক্তদের ফুটবল ম্যাচ উপভোগ করার পরিপূর্ণ অভিজ্ঞতা এবং মানসম্পন্ন ফুটবল কন্টেন্ট উপহার দেওয়ার জন্য লালিগা ই-স্পেস অ্যাপটি চালু করার এখনই সঠিক সময়।’

ভক্তরা লা লিগা ই-স্পেস অ্যাপটি আগামী ১৯ অক্টোবর থেকে ব্যবহার করতে পারবেন। গুগল প্লে স্টোর থেকে অ্যাপটি ডাউনলোড করা যাবে। যদি কেউ লিংকের মাধ্যমে সর্বপ্রথম রেজিস্ট্রেশন করে অ্যাপ ব্যবহার করেন, তাহলে ব্যবহারকারী তাঁর পছন্দের ক্লাব অনুযায়ী রিয়েল মাদ্রিদ এবং বার্সেলোনার অফিশিয়াল জার্সি জেতার সুবর্ণ সুযোগ পাবেন।