বিপিএলে সালমান-ক্যাটরিনা, টিকেট কত জেনে নিন

Looks like you've blocked notifications!

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাবেন বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফসহ বেশ কয়েকজন তারকা। শেরেবাংলা স্টেডিয়ামের মাঠেই করা হচ্ছে সেই মঞ্চ। ওই মঞ্চের সামনে মাঠেই করা হচ্ছে দর্শকদের বসার জায়গা। সেখানে বসার টিকেটের দাম রাখা হয়েছে ১০ হাজার টাকা। অর্থাৎ সালমান খান-ক্যাটরিনার নাচ সামনে থেকে দেখতে খরচ করতে হবে ১০ হাজার টাকা!

আগামী ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হবে ওই উদ্বোধনী অনুষ্ঠান। বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

এই জমকালো অনুষ্ঠানে সাধারণ দর্শকের জন্য সর্বোচ্চ আট হাজার টিকেট বরাদ্দ রেখেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঞ্চের পেছনে পড়ে যাওয়া গ্যালারিতে বসার ব্যবস্থা থাকছে না। কারণ সেখানে বসলে কিছু দেখা যাবে না। নিরাপত্তার জন্য ফাঁকা থাকবে গ্যালারির আরও কিছু অংশ। এরপর বিসিবির কাউন্সিলর, সরকারি নিরাপত্তা সংস্থাগুলোকে টিকেট বরাদ্দ রাখা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানের তিন ক্যাটাগরির টিকেটের ব্যবস্থা করা হয়েছে। যার মধ্যে ক্লাব হাউজের টিকিটের মূল্য এক হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট আড়াই হাজার টাকা। আর মূল মঞ্চের সামনের টিকেটের দাম ১০ হাজার টাকা।

টিকেট পাওয়া যাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়াম চত্বরে, শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে, হোটেল ওয়েস্টিনে, বনানীর ফাহিম মিউজিক ও গুলশানের ক্যাফে ইডেনে।

এ ছাড়া অনলাইন মাধ্যম সহজ ডট কম, পে-পয়েন্ট ডটকম বিডি ও গ্যাজেটবাংলা ডটকম থেকেও টিকেট পাওয়া যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে মঞ্চ মাতাতে আসবেন জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাশ খের। একই মঞ্চে গান গাইবেন মমতাজ ও জেমস।

এ ছাড়া উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে মাছরাঙা, গাজী টিভি ও নিউজ২৪।