ব্রাজিলের ক্লাবে যোগ দিলেন লিওনেল মেসি!

Looks like you've blocked notifications!
সাও পাওলো এফসির লোগো। ছবি : সাও পাওলো ক্লাবের ফেসবুক পেজ থেকে নেওয়া

শিরোনাম দেখে যে কারও চোখ কপালে ওঠার কথা। কেননা লিওনেল মেসি পিএসজি ছেড়ে সৌদি ক্লাব আল হিলাল কিংবা স্প্যানিশ ক্লাব বার্সায় যাওয়ার গুঞ্জন শোনা গেলেও শোনা যায়নি কোনো ব্রাজিলিয়ান ক্লাবের নাম। তবে হঠাৎ করে কেন ব্রাজিলিয়ান ক্লাবে যোগ দিলেন মেসি! সমর্থকদের মনে এমন প্রশ্ন ঘুরপাক খাওয়াটা স্বাভাবিক।

মেসির চুক্তি নিয়ে যখন চারিদিকে জল্পনা-কল্পনা, ঠিক তখনই চমকপ্রদ তথ্য দিল ব্রাজিলিয়ান সংবামাধ্যম গ্লোবো। গত ১২ মে (শুক্রবার) এক প্রতিবেদনে জানিয়েছে, ব্রাজিলের বিখ্যাত ক্লাব সাও পাওলোতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। তবে তিনি বিশ্বকাপজয়ী জয়ী আর্জেন্টাইন অধিনায়ক মেসি নন, এই মেসি হলো ব্রাজিলেরই ছোট্ট মেসি। ব্রাজিলের ১০ বছর বয়সী এই ফুটবলারের পুরো নাম—লিওনেল মেসি দ্য সিলভা।

ব্রাজিলিয়ান ক্লাবটিতে নিজের ক্যারিয়ার শুরুর অপেক্ষায় মেসি। ২০১৩ সালে জানুয়ারিতে জন্মগ্রহন করে ব্রাজিলের এই লিওনেল মেসি। আর্জেন্টাইন তারকা মেসির প্রতি সম্মান জানাতেই, তার নামের সঙ্গে মিল রেখে তার নাম লিওনেল মেসি রাখেন তার বাবা-মা।

সাও পাওলোতে যোগ দিয়ে বেশ উচ্ছ্বসিত এই বালক। ব্রাজিলিয়ান এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মেসি বলেন, ‘আমি সবসময় পেশাদার ফুটবল হিসেবে খেলার স্বপ্ন দেখেছি। আমার সেই স্বপ্ন এখন পূরণ হয়েছে। এজন্য আমি ক্লাব কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করব।’

এদিকে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি আল হিলালে চুক্তি করেছেন, গত সপ্তাহে এমন খবর প্রকাশ করেছিল বার্তা সংস্থা এএফপি। পরবর্তীতে বিষয়টিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি। গুঞ্জনের অবসান ঘটিয়ে পিএসজির জার্সিতে ফের খেলতে নেমেছেন আর্জেন্টাইন মহাতারকা।