ব্রেস্তের বিপক্ষেও মেসিকে পাচ্ছে না পিএসজি

Looks like you've blocked notifications!
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

কিছুদিন আগে নভেল করোনাভাইরাসে আক্রান্ত হন পিএসজি সুপারস্টার লিওনেল মেসি। করোনা থেকে মোটামুটি সেরে উঠলেও এখনই মাঠে ফিরতে পারছেন না তিনি। আর্জেন্টাইন তারকাকে ফিট হতে আরও কিছুদিন সময় দিতে চায় পিএসজি। ফলে ব্রেস্তের বিপক্ষে ম্যাচটিতে মেসিকে পাচ্ছে না প্যারিসের ক্লাবটি।

লিগ ওয়ানের ম্যাচে আজ শনিবার বাংলাদেশ সময় রাত ২টায় ব্রেস্তের বিপক্ষে খেলবে পিএসজি। ম্যাচটিতে মেসির না খেলার কথা গতকাল শুক্রবার জানিয়ে দিয়েছে ফরাসি ক্লাবটি।

বিবৃতিতে পিএসজি জানায়, ক্লাবের চিকিৎসক দলের সঙ্গে কাজ করে যাচ্ছেন মেসি। আগামী সপ্তাহে দলে ফিরতে পারেন সাত বারের বর্ষসেরা এই ফুটবলার।

এর আগে গতকাল শুক্রবার সামাজিক যোগাযোগমাধ্যমে স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে নিজের পরিস্থিতির কথা জানান মেসি। ছবির ক্যাপশনে লিখেছেন, ‘আপনারা জানেন যে, আমি কোভিডে আক্রান্ত হয়েছি এবং এ সময়ে আমি যত মেসেজ পেয়েছি, তা পাঠানোর জন্য সবাইকে ধন্যবাদ। আমি বলতে চাই যে, এটা থেকে সেরে উঠতে যতটা সময় লাগবে ভেবেছিলাম তারচেয়ে বেশি সময় লাগছে।’

দ্রুত ফিট হয়ে মাঠে ফিরতে মুখিয়ে আছেন মেসি। জানালেন, এরই মধ্যে অনুশীলন শুরু করে দিয়েছেন তিনি, ‘আমি প্রায় ঠিক হয়ে গেছি এবং আমি মাঠে নামার জন্য মুখিয়ে আছি। শতভাগ ফিটনেস পেতে আমি কয়েকদিন ধরে অনুশীলন করে যাচ্ছি। এ বছর অনেক বড় চ্যালেঞ্জ অপেক্ষা করছে। আশা করছি সবার সঙ্গে সবার দেখা হবে খুব শিগগিরই। সবাইকে ধন্যবাদ।’

গেল মাসে একটি অনুষ্ঠানে যোগ দিয়ে মেসি করোনায় আক্রন্ত হন বলে ধারণা করা হয়। বিষয়টি ২ জানুয়ারি সংবাদমাধ্যমকে জানায় প্যারিসের ক্লাবটি।