ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন মাঠের তারকারা

Looks like you've blocked notifications!
পরিবারের সঙ্গে ক্রিকেটারেরা। ছবি : ফেসবুক

এক মাস সিয়াম সাধনার পর এবার ঈদের আনন্দ ছড়িয়ে পড়েছে সবার মাঝে। ব্যতিক্রম নন ক্রিকেটারেরাও। পরিবারের সঙ্গে ঈদের উদ্‌যাপন করছেন তাসকিন-তামিমরা। বিশেষ দিনের আনন্দ ভক্তদের সঙ্গেও ভাগাভাগি করে নিয়েছেন লাল-সবুজ দলের ক্রিকেটারেরা।

সামাজিক যোগাযোগমাধ্যমে ভক্তদের ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মুশফিক, তামিম, রুবেল, তাসকিনরা। ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, ‘তাকাব্বালাল্লাহু মিন্না ওয়া মিনকুম’ (আল্লাহ আমাদের ও আপনাদের পক্ষ থেকে কবুল করুন)। সকলকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। ঈদ মোবারক। যে যেখানেই আছেন, সুস্থ থাকুন ও পরিবারের সাথে নিরাপদে ঈদ করুন।’

মুশফিকুর রহিম তার অফিসিয়াল ফেসবুক পেজে লিখেছেন, ঈদ মোবারক। সঙ্গে অবশ্য একটি ভিডিও জুড়ে দিয়ে জানিয়েছেন ঈদের শুভেচ্ছা।

ঈদের শুভেচ্ছা সম্বলিত একটি পোস্টার পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ। স্ত্রীর সঙ্গে ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হকও। 

অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ লিখেছেন, ‘সবাইকে পবিত্র ঈদ-উল-ফিতরের আন্তরিক শুভেচ্ছা। পরিবার-পরিজনের সাথে ঈদ কাটুক শান্তিতে। ঈদ মোবারক।’

তারকা পেসার তাসকিন আহমেদ ছবি পোস্ট করে লিখেছেন, ‘সবাইকে ঈদ মোবারক। আমাদের আপনার প্রার্থনায় রাখুন।’

অবশ্য বড় তারকারা বেশির ভাগই নিজেদের বিজ্ঞাপনের মাধ্যমে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। সাকিব আল হাসান, তামিম ইকবাল ও মুশফিকুর রহিমরা শুভেচ্ছা জানাচ্ছেন বিভিন্ন কোম্পানির হয়ে। একাধিক কোম্পানির হয়ে সাকিব ভিডিও বার্তা দিয়েছেন।

অন্যান্য ক্রিকেটারেরাও বিভিন্ন ছবি পোস্ট করে ঈদের আনন্দ ভাগ করে নিয়েছেন। ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিছেন—আফিফ হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, আকবর আলী, রুবেল হোসেন, শামীর হোসেনরা। নিজের ব্যক্তিগত ফেসবুক পাতা থেকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাশরাফী বিন মোর্ত্তজার স্ত্রী সুমনা হক সুমিও।   

আইপিএলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি হয়ে অংশ নিয়েছেন মুস্তাফিজ। টুর্নামেন্ট চলমান থাকায় ভারতেই ঈদ করতে হচ্ছে কাটার মাস্টারকে। দিল্লি ক্যাপিটালসের সঙ্গে বায়ো-বাবলেই ঈদ পালন করতে হচ্ছে তাঁকে। অবশ্য স্ত্রী সামিয়া পারভীন শিমুকেও সঙ্গে নিয়েছেন তিনি। আজ ঈদের দিন স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করে তিনিও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।