ভারতের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর নিখোঁজ!

Looks like you've blocked notifications!

পূর্ব দিল্লির বিজেপি সাংসদ ও ভারতীয় জাতীয় দলের সাবেক ক্রিকেটার গৌতম গম্ভীর নিখোঁজ হয়েছেন। গৌতম গম্ভীরের নিখোঁজ হওয়ার পোস্টারে ছেয়ে গেছে তাঁর সংসদীয় এলাকা দিল্লির আইটিও।

খবরটি শুনে ভয় পেতেই পারেন ক্রিকেট ভক্তরা। তবে আশার কথা হল গম্ভীর বহাল তবিয়তেই আছেন। সুস্থ ও নিরাপদে আছেন। তবে তাঁর নামে নিখোঁজ পোস্টার কেন?

ভারতীয় বার্তা সংস্থা এএনআই এক প্রতিবেদনে জানায়, দেশটির রাজধানী দিল্লির মাত্রাতিরিক্ত দূষণ নিয়ে জরুরি বৈঠকে গৌতম গম্ভীরের অনুপস্থিতির পর থেকেই রেগে আগুন অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বে থাকা আম আদমি পার্টি।

পোস্টারটিতে গম্ভীরের ছবির সঙ্গে লেখা রয়েছে, ‘নিখোঁজ। আপনারা কেউ কি দেখেছেন? শেষবার তাঁকে দেখা গিয়েছিল ইন্দোর ক্রিকেট স্টেডিয়ামে জিলিপি খেতে। গোটা দিল্লি তাঁকে খুঁজছে।’

দিল্লির বায়ুদূষণ নিয়ে কথা বলতে একাধিকবার মুখ্যমন্ত্রীকে আক্রমণ জানিয়েছিলেন গম্ভীর। কিন্তু যেদিন দূষণ নিয়ে সংসদের স্ট্যান্ডিং কমিটির বৈঠক ছিল সেসিনই অনুপস্থিত ছিলেন গম্ভীর।

গত শুক্রবার সকাল বেলার নাস্তা খাওয়ার সময় হাসিখুশি গম্ভীরের সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন ভিভিএস লক্ষ্মণ। আর এরপরেই শুরু গণ্ডগোল। ভারত বনাম বাংলাদেশে টেস্ট সিরিজ চলছে ভারতে। সেজন্য ব্যস্ত আছেন ভারতের এই সাবেক ক্রিকেটার।

কিন্তু ওই গুরুত্বপূর্ণ বৈঠকে গম্ভীরের না থাকা নিয়ে তীব্র সমালোচনার মুখে পড়তে হচ্ছে গম্ভীরকে। আর সেই সুযোগে নিখোঁজ পোস্টার টানিয়ে দিয়েছে অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বে থাকা আম আদমি পার্টি।