মাসে এক লাখ টাকা করে পাবেন টাইগার যুবারা

Looks like you've blocked notifications!

বাংলাদেশের কাছে এতদিন বিশ্বকাপ ট্রফি পাওয়াটা ছিল শুধুই স্বপ্ন। তবে এখন আর নয়। কোটি বাংলাদেশির স্বপ্ন সত্যি করে দেখিয়েছেন অনূর্ধ্ব-১৯ ক্রিকট দলের অধিনায়ক আকবর আলি।

দেশের ক্রিকেট ইতিহাসে এমন অর্জন আর কখনোআসেনি। তাইতো বাংলাদেশ যুবাদের বন্দনায় মেতেছে গোটা দেশ।মেতেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডও (বিসিবি)।

আজ বুধবার বিকালে দেশে ফিরেছেবিশ্বকাপজয়ী আকবর দ্য গ্রেটের অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। ১২ ঘণ্টায় প্রায় ৯ হাজারকিলোমিটার পথ পাড়ি দিয়ে বিকেল ৫টার দিকে বিশ্বকাপজয়ী দলকে বহনকারীবিমান ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

সেখান থেকে ক্রিকেটাররা সরাসরিচলে আসেন মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। নিজেদের হোম অবক্রিকেটে তাঁরা লাল গালিচা দিয়ে মাঠে প্রবেশ করেন।

তারপরই কেক কেটে তাঁদের আনুষ্ঠানিক সংবর্ধনা দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এসময় পুরোস্টেডিয়াম চত্বরে ভক্ত-সমর্থকদের ব্যাপক ভিড় লক্ষ্য করা যায়। কেক কাটাপর্বের আগেই বিশ্বকাপের ট্রফি উঁচিয়ে ধরেন পাপন ও যুবা অধিনায়ক আকবর আলী।

এসময় বোর্ড থেকে বিশ্বজয়ী যুবাদের মাসে এক লাখ টাকা করে দেওয়ার ঘোষণা দেন বোর্ড সভাপতি।

পাপন বলেন, ‘কোনো কিছু নিয়ে চিন্তা করতে তাঁদের না করেছি। ওদের শুধু খেলায় মনোযোগ দিতে বলেছি।এই টিমকে আরো দুই বছর ট্রেনিং দেব। প্রতিমাসে এক লাখ করে টাকা পাবে ওরা। দুই বছরের এই চুক্তি। এরপর যদি দেখি ওদের ফলাফল ভালো তাহলে ওকে। এছাড়া যত ধরনের সুবিধা দেওয়া দরকার আমরা দেব।’