মুশফিকদের সঙ্গে অনুশীলনে ফিরছেন তাসকিন-মেহেদী  

Looks like you've blocked notifications!

লম্বা বিরতির পর গত রোববার মাঠে ফিরেছেন আট ক্রিকেটার। পরের দিন ইমরুল কায়েসসহ অনুশীলন করেছেন নয়জন। এবার তাসকিন আহমেদ ও মেহেদী হাসান রানাও যোগ দিচ্ছেন অনুশীলনে। দুজন যোগ দেওয়ায় নতুন করে অনুশীলন সূচি প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বিসিবির পাঠানো সূচি অনুযায়ী আজ মঙ্গলবার থেকে অনুশীলনে যোগ দেবেন মেহেদী রানা। আর পঞ্চম দিন থেকে যোগ দেবেন তাসকিন।

এর আগে অনুশীলনে ফিরেছেন মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস, শফিউল ইসলাম, সৈয়দ খালেদ, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, নাসুম আহমেদ ও নাঈম হাসান। এই ৯ জন ক্রিকেটারের জন্য এক সপ্তাহের অনুশীলন সূচি তৈরি করে বিসিবি। এবার আরো দুই ক্রিকেটারসহ নতুন সূচি তৈরি করেছে বিসিবি। 

সূচি অনুযায়ী, একজন একজন করে অনুশীলন করছেন। এর মধ্যে মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, ইমরুল কায়েস ও শফিউল ইসলাম অনুশীলন করছেন মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে। খুলনায় অনুশীলন করছেন মেহেদী ও সোহান। সিলেটে অনুশীলন করছেন পেসার খালেদ ও নাসুম। আর চট্টগ্রামে অনুশীলনে যোগ দিয়েছেন নাঈম হাসান। আগামী ২৬ জুলাই শেষ হবে সাত দিনের এই অনুশীলন।

প্রথম দিনের অনুশীলন শেষে মোহাম্মদ মিঠুন বলেন, ‘আমরা দীর্ঘ চার মাস পর মাঠে অনুশীলন করার সুযোগ পাচ্ছি। ব্যাটিং, রানিং সবকিছুই একটু কঠিন মনে হচ্ছে। কারণ, এত দিন আমরা সবকিছুই ঘরের ভেতর করেছি। এখন মাঠে মানিয়ে নিতে একটু সময় লাগবে। আশা করছি, দিন দিন সব আগের মতোই ফিরে পাব।’