মেসি ইস্যুতে কথা বলতে অনাগ্রহী আল হিলাল

Looks like you've blocked notifications!
লিওনেল মেসি ও ফাহাদ বিন সাদ বিন নাফেল। ছবি : রয়টার্স

আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি সৌদি ক্লাব আল-হিলালে যোগ দিচ্ছেন, গত সপ্তাহে বার্তা সংস্থা এএফপির এমন তথ্য ঘিরেও কম আলোচনা হয়নি। পরবর্তীতে মেসির বাবা জর্জ মেসি এমন গুঞ্জন উড়িয়ে দেন। যদিও এই ইস্যুতে আল হিলালের পক্ষ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি। অবশেষে মেসি ইস্যুতে মুখ খুলেছে ক্লাবটির সভাপতি ফাহাদ বিন সাদ বিন নাফেল।

গতকাল রোববার (১৪ মে) জনপ্রিয় ফুটবলভিত্তিক ওয়েবসাইট গোল ডটকমের প্রতিবেদন অনুযায়ী, শনিবার (১৩ মে) রাতে কিংস কাপের ফাইনালে ওয়েহদাকে হারিয়ে শিরোপা জিতেছে আল হিলাল। আর ওই ম্যাচশেষে মেসি ইস্যুতে আল হিলাল সভাপতিকে প্রশ্ন করা হলে জবাবে তিনি বলেন, “আমাকে মেসি সম্পর্কে কিছু জিজ্ঞেস করবে না, আমি কোনো উত্তর দেব না। যদি অফিসিয়ালি কিছু জানা যায়, তাহলে আমাদের মিডিয়া ডিপার্টমেন্ট আপনাদের জানিয়ে দিবে।”

গত জানুয়ারিতে পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদোর আল নাসেরে যোগ দেওয়ার পর থেকেই মেসিকে ভেড়াতে চেষ্টা করছে আল-হিলাল। নানা সময় নানা লোভনীয় প্রস্তাবের কথা শোনা গেলেও কোনোটিই শেষমেশ হয়নি। পিএসজির জার্সিতেই খেলে যাচ্ছেন আর্জেন্টাইন মহাতারকা। হয়তো চুক্তিও নবায়ন করবেন মেসি। তবে সহসাই যে আল-হিলালে যোগ দেওয়া হচ্ছে না মেসির, তা তো বলাই যায়।