মোহামেডানের সুদিন ফিরে আসুক এটাই চাওয়া : এনটিভির পরিচালক

Looks like you've blocked notifications!
মোহামেডানের স্থায়ী সদস্য ও এনটিভির পরিচালক আলহাজ নূরুদ্দীন আহমেদ। ছবি : এনটিভি

এ যেন সাবেক ফুটবলার ও মোহামেডানের কর্মকর্তাদের মিলনমেলা বসেছে। অনেকটা জাঁকজমকপূর্ণ পরিস্থিতিতে অনুষ্ঠিত হয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব লিমিটেডের বহুল আলোচিত পরিচালনা পর্ষদের নির্বাচন। আজ শনিবার রাজধানীর এক হোটেলে দুপুর ২টায় নির্বাচন শুরু হয়।

নয় বছর পর এই নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উত্তেজনার কমতি নেই ভোটারদের মাঝে। ভোট দিয়েছেন মোহামেডানের স্থায়ী সদস্য ও এনটিভির পরিচালক আলহাজ নূরুদ্দীন আহমেদ। ভোট দিয়ে ক্লাবের ভবিষ্যৎ নিয়ে নিজের আশার কথা জানালেন তিনি।

এনটিভির পরিচালক বলেন, 'ভোট দিতে এসে ভালো লাগছে। অনেকদিন পর ভোট হচ্ছে, করোনায় লম্বা সময় সব বন্ধ ছিল এখানে সবাই একত্রিত হয়ে ভালো লাগছে। অনেকের সঙ্গে দেখা নেই, এখানে এসে দেখা হচ্ছে, পুরোনো সবাইকে দেখতে পাচ্ছি, সব মিলিয়ে ভালো লাগছে।'

এই নির্বাচনের মাধ্যমে নতুন পরিচালনা পর্ষদ পাচ্ছে মোহামেডান ক্লাব। নতুন কমিটির হাত ধরে দেশের অন্যতম ক্লাবটিতে সুদিন ফিরে আসুক এই আশায় এনটিভির পরিচালক আলহাজ নূরুদ্দীন আহমেদ বলেন, 'যাঁরা নতুন আসবেন তাদের উচিত ক্লাবটির সুদিন ফিরিয়ে আনা, দায়িত্ব নিয়ে কাজ করা। মোহামেডানের সুদিন ফিরে আসুক এটাই আশা করি।'

ভোটের লড়াইয়ের আগে এরই মধ্যে নতুন সভাপতি পেয়ে গেছে দেশের ঐতিহ্যবাহী ক্লাবটি। বিনাপ্রতিদ্বন্দ্বিতায় মোহামেডানের নতুন সভাপতি হয়েছেন সাবেক সেনাপ্রধান জেনারেল আব্দুল মুবীন (অব.)।

বাকি ১‌৬টি পরিচালক পদের ভোটের লড়াই চলছে। ভোটার সংখ্যা ৩৩৭ জন। প্রতি ভোটারকে দিতে হবে ১৬টি ভোট। ১৬টির কম হলে ভোট বাতিল হয়ে যাবে। ভোটের লড়াইয়ের আগে সকাল ১১টার দিকে শুরু হয় বার্ষিক সাধারণ সভা (এজিএম)।