ময়মনসিংহ লিগের সেমিফাইনালে থান্ডার-সিক্সার্স

Looks like you've blocked notifications!
ময়মনসিংহে ওয়ালটন ক্রিকেট লিগের লড়াই। ছবি : সংগৃহীত

ময়মনসিংহে ওয়ালটন ক্রিকেট লিগের সেমিফাইনালে উঠেছে ময়মনসিংহ থান্ডার ও ময়মনসিংহ সিক্সার্স। আজ মঙ্গলবার আসরের দ্বিতীয় দিনের প্রথম ম্যাচে ময়মনসিংহ টাইগার্সকে ৮৫ রানে হারিয়েছে ময়মনসিংহ সিক্সার্স। টসে হেরে প্রথমে ব্যাট করে সাত উইকেটে ১৫৪ রান করে সিক্সার্স। ৫০ রানে অপরাজিত থাকেন মুনিম। ৪৪ রান করেন আজমির। দ্বিতীয় উইকেটে ৯১ রানের জুটি গড়েন দুজন। দুটি করে উইকেট নেন শাকিল ও সিজার। জবাবে মাত্র ৬৯ রানে অলআউট হয় ময়মনসিংহ টাইগার্স। তিন উইকেট নেন শিবলু। সর্বোচ্চ ৩০ রান করেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। টানা দুই হারে টুর্নামেন্ট থেকে বিদায় নিয়েছে ময়মনসিংহ টাইগার্স।

দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ ঈগলস চার উইকেটে হারিয়েছে ওয়ারিয়র্সকে। টসে হেরে প্রথমে ব্যাট করে ওয়ারিয়র্স পাঁচ উইকেটে ১১০ রান করে। সর্বোচ্চ ২২ রান করেন আরাফাত। দুটি করে উইকেট নেন সাজ্জাদ ও ইলিয়াস সানি। জবাবে ঈগলস ২ বল আগে ম্যাচ জিতে নেয়। ইলিয়াস সানি ৫০ রানের চমৎকার একটি ইনিংস খেলে দলের জয়ে মূল অবদান রাখেন।

ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে অংশ নিচ্ছে এই টুর্নামেন্টে। কাল বুধবার তৃতীয় দিনে প্রথম ম্যাচে ময়মনসিংহ সিক্সার্স ও ময়মনসিংহ থান্ডার্স এবং মিনিটে দ্বিতীয় ম্যাচে ময়মনসিংহ ওয়ারিয়র্স ও ময়মনসিংহ রাইডার্স মুখোমুখি হবে।