রোনালদোর জোড়া গোলে জুভেন্টাসের দারুণ জয়

Looks like you've blocked notifications!

জোড়া গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনালদো। সঙ্গে জালের দেখা পেলেন সতীর্থ ডি লিট। দুই তারকার দিনে ফিওরেন্তিনার বিপক্ষে দুর্দান্ত জয় তুলে নিল জুভেন্টাস।

গতকাল রোববার রাতে সিরি আতে ফিওরেন্তিনাকে ৩-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। এই জয়ের মাধ্যমে ২২ ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে জুভেন্টাস। এক ম্যাচ কম খেলে ৬ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয়তে আছে ইন্টার মিলান।

এদিন ম্যাচের শুরু থেকে বলের নিয়ন্ত্রণ ও আক্রমণে এগিয়ে ছিল জুভেন্টাস। যদিও ব্যবধান বাড়ানোর সুযোগ পেতে বেশ অপেক্ষাই করতে হয় দলটিকে।

অবশেষে ৪০তম মিনিটে জুভেন্টাস শিবিরে স্বস্তি ফেরান রোনালদো। সফল স্পট কিকে দলকে এগিয়ে নেন পর্তুগাল তারকা। চলতি লিগে টানা ৯ ম্যাচে গোল করলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার।

পরের দুই গোল পেতে অবশ্য আরো অপেক্ষা করতে হয় দলটিকে। দুটি গোলই আসে ম্যাচের শেষ ভাগে। ৮০ মিনিটে নিজের দ্বিতীয় গোল আদায় করেন রোনালদো। চলতি লিগে এটি তাঁর ১৯তম গোল। আর যোগ করা সময়ের প্রথম মিনিটে স্কোরলাইন ৩-০ করেন ডি লিট।

অন্যদিকে স্প্যানিশ লা লিগায় টানা জয়ে বার্সেলোনাকে ছাড়িয়ে গেছে রিয়াল মাদ্রিদ। বসে নেই বার্সেলোনাও। লেভান্তের বিপক্ষে প্রত্যাশিত জয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান কমিয়েছে কিকে সেতিয়েনের দল।

গতকাল রোববার রাতে ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচে লেভান্তেকে ২-১ গোলে হারিয়েছে বার্সেলোনা। দলের পক্ষে দুটি গোলই করেন তরুণ ফুটবলার আনসু ফাতি। গোল করাতে অবদান রেখেছেন অধিনায়ক লিওনেল মেসি। এ ছাড়া এই জয়ের মধ্যে দিয়ে রিয়াল মাদ্রিদের সঙ্গে ব্যবধান ৩ পয়েন্ট কমিয়েছে বার্সা।