রোনালদোর রেকর্ডের রাতে হারল ম্যানইউ

Looks like you've blocked notifications!
ম্যানচেস্টার ইউনাইটেড ও ইয়াং বয়েজের ম্যাচ। ছবি : সংগৃহীত

ম্যাচের শুরুতেই উৎসবের উপলক্ষ্য এনে দেন ক্রিস্টিয়ানো রোনালদো। পেয়ে যান জালের দেখা। কিন্তু, এগিয়ে নিয়ে দলকে রক্ষা করতে পারলেন না এই মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে পা রাখা রোনালদো। দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ম্যানইউকে হারিয়ে জয়ের হাসি হাসে ইয়াং বয়েজ।

২০২১-২২ চ্যাম্পিয়ন্স লিগের উদ্‌বোধনী দিন গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ঘরের মাঠে ‘এফ’ গ্রুপের ম্যাচে ম্যানচেস্টার ইউনাইটেডকে ২-১ গোলে হারিয়েছে সুইজারল্যান্ডের দল ইয়াং বয়েজ।

ম্যাচটিতে মাঠে নেমেই রেকর্ড স্পর্শ করেন রোনালদো। গতকালের ম্যাচটির মাধ্যমে চ্যাম্পিয়নস লিগে ৩৬টি দলের বিপক্ষে জালের দেখা পেলেন রোনালদো। এর চেয়ে বেশি আর কেউ পাননি। রোনালদোর একই সমান ৩৬টি দলের বিপক্ষে গোল করেছেন শুধু বার্সা ছেড়ে পিএসজিতে যাওয়া লিওনেল মেসিও।

ম্যাচটিতে খুব একটা গোছানো পাওয়া যায়নি ম্যানইউকে। বল দখলেও পিছিয়ে ছিল তারা। এ ছাড়া পুরো ম্যাচে গোলের উদ্দেশ্যে মাত্র দুটি শট নিতে পেরেছে ইউনাইটেড। তাও আবার ম্যাচের শুরুতে। বিপরীতে দারুণ করা ইয়াং বয়েজ শট নিয়েছে ১৯টি। যার পাঁচটিই লক্ষ্যে যাওয়ার মতো শট।

অবশ্য ম্যাচের শুরুতেই দলকে গোল উপহার দেন রোনালদো। ইউনাইটেডে দ্বিতীয় মেয়াদে ফেরা রোনালদো প্রথম ম্যাচেও করেছেন জোড়া গোল। কাল চ্যাম্পিয়নস লিগেও পেয়ে গেলেন জালের দেখা। ১৩ মিনিটের মাথায় দলকে এগিয়ে নেন তিনি। এক গোলে এগিয়ে থাকার স্বস্তি নিয়েই বিরতিতে যায় ম্যানইউ।

কিন্তু বিরতি থেকে ফেরার পর সব এলোমেলো হয়ে যায়। আচমকা ৬৬তম মিনিটে গোলের দেখা পেয়ে যায় ইয়াং বয়েজ। ডান দিক থেকে সতীর্থের বাড়ানো বল কাছ থেকে জালে পাঠিয়ে দলকে সমতায় ফেরান ক্যামেরুনের উইঙ্গার এনগামালে।

এরপর শেষ মুহূর্তে আরেকবার জালের দেখা পেয়ে যায় ইয়াং বয়েজ। যোগ করা সময়ের শেষ মিনিটে চারপাশে প্রতিপক্ষের খেলোয়াড় দলকে জয় উপহার দেন থিওসন সিবাচু। সঙ্গে সঙ্গে উল্লাসে ফেটে পড়ে ইয়াং বয়েজ। ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে তিনবারের দেখায় এটাই ইয়াং বয়েজের প্রথম জয়।