লিটনের ফেরার লড়াই শুরু

Looks like you've blocked notifications!
লিটন দাস। ছবি : বিসিবি

চোটের কারণে এশিয়া কাপে খেলা হচ্ছে না লিটন দাসের। কিন্তু দলে নেই বলে বসে থাকার উপায় নেই। এশিয়া কাপের পর নিউজিল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ, এরপর বিশ্বকাপ। তাই বড় মঞ্চে লড়াই শুরুর আগেই নিজেকে প্রস্তুত রাখতে হবে তাঁর। সেই মিশন আজ মঙ্গলবার থেকে শুরু করেছেন ডানহাতি এই ওপেনার।

মিরপুর শেরেবাংলায় এখন চলছে ক্রিকেটারদের রাজ্যের ব্যস্ততা। এশিয়া কাপকে সামনে রেখে অনুশীলন শুরু করে দিয়েছেন সাকিব আল হাসান-মুশফিকুর রহিমরা। আজ থেকে লিটন দাসেরও মাঠে ফেরার প্রক্রিয়া শুরু হলো।

বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলামের তত্ত্বাবধানে আজ থেকে পুনবার্সন প্রক্রিয়া শুরু করেছেন লিটন। প্রথম দিনে মূলত জিমেই নানা রকম কসরত করেছেন এই ডানহাতি ব্যাটার।

নিজের ফেরার দিনের কিছু মুহূর্ত সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন লিটন। ক্যাপশনে লিখেছেন, ‘এই শুরু হলো আমার অন্য ভ্রমণ।’

জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজ চলাকালীন চোটে পড়েন লিটন। সিরিজের প্রথম ওয়ানডেতে ৮১ রানের ইনিংস খেলার পথে তাঁর পায়ের পেশিতে টান লাগে। এরপর স্ট্রেচারে মাঠ ছাড়তে হয় তাঁকে। সেই ইনজুরির কারণে পুরো ওয়ানডে সিরিজ থেকেই ছিটকে যান তিনি। এরপর ছিটকে যান এশিয়া কাপ থেকে।