প্রিমিয়ার ক্রিকেট লিগ

শীর্ষে থাকা শেখ জামাল যেন উড়ছে

Looks like you've blocked notifications!
শেখ জামালের জয়ের নায়ক ইমরুল কায়েস। ছবি : সংগৃহীত

চলমান ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগে দারুণ সাফল্য পাচ্ছে শেখ জামাল ধানমণ্ডি ক্লাব। সে ধারা অব্যাহত রেখেছে তারা সিটি ক্লাবের বিপক্ষেও। আজ শুক্রবার সিটি ক্লাবের বিপক্ষে ৫৩ রানে জিতেছে ইমরুল কয়েসের দল।

মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে শেখ জামাল প্রথমে ব্যাট করে ১৯৭ রান গড়ে। জবাবে সিটি ক্লাবের ইনিংস গুটিয়ে যায় ১৪৪ রানে।

এই ম্যাচেও শেখ জামালের জয়ের নায়ক অধিনায়ক ইমরুল কায়েস। ৮৯ বলে ৬১ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন তিনি। অন্য ব্যাটাররা খুব একটা সুবিধা করতে পারেননি। সাইফ ১৮, সোহান ২২, রবি ২৪ ও মৃত্যুঞ্জয় ২০ রান করে সাজঘরে ফেরেন।

সিটি ক্লাবের হয়ে হালিম তিনটি, শাহরিয়ার দুটি, রাজিবুল দুটি ও মইনুল তিন উইকেট নেন।

ছোট লক্ষ্যে সিটি ক্লাব শুরু থেকেই ছিল বেশ নড়বড়ে। তারা ম্যাচের প্রথম পাঁচ ওভারে ১০ রান নেয়। আর ১০ ওভারে তিন উইকেট হারিয়ে ২৩ রান করে।

জাওয়াদ রোয়েন ৪৫ ও নাজমুল মিলন ৩৩ রান নিয়ে দলের হার এড়ানোর কিছুটা চেষ্টা করেও পারেননি।

রবি ১৯ রানে তিন উইকেট নিয়ে প্রতিপক্ষের ব্যাটিং ধস নামান। আর জিয়া ১৫ ও রাসুল ২৩ রানে দুটি করে উইকেট নেন। আরিফ, সানজামুল ও মৃত্যুঞ্জয় পান একটি করে উইকেট। 

এই জয়ের সুবাদে ১০ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট নিয়ে শীর্ষে আছে শেখ জামাল। তারা আসরে নয় ম্যাচে জিতেছে।

সংক্ষিপ্ত স্কোর

শেখ জামাল : ৪৬.২ ওভারে ১৯৭ (সাইফ ১৮, ইমরুল ৬১,  সোহান ২২, রবি ২৪,  জিয়া ১৪, মৃত্যুঞ্জয় ২০*; হালিম ৮-০-৪১-৩, শাহরিয়ার ৬.২-০-২-১৮-২, রাজিবুল ১০-০-৪৭-২, মইনুল ১০-০-৩৮-৩)।

সিটি ক্লাব: ৪৩.১ ওভারে ১৪৪ (তৌফিক ১০, জাকিরুল ১৯, রোয়েন ৪৫, নাজমুল মিলন ৩৩; জিয়া ৫-০-১৫-২, রাসুল ৮.১-১-২৩-২, আরিফ ৪-১-২২-১, সানজামুল ৯-১-৩৪-১, মৃত্যুঞ্জয় ৭-০-২৩-১, রবি ৯-০-১৯-৩)।

ফল: শেখ জামাল ধানমণ্ডি ক্লাব ৫৩ রানে জয়ী।