শেষ পর্যন্ত জানা গেল তামিমের সবচেয়ে প্রিয় বন্ধুর নাম

Looks like you've blocked notifications!

অনূর্ধ্ব-১৯ পর্যায় থেকে বন্ধুত্ব তামিম ইকবাল ও মুশফিকুর রহিমের। আর মাশরাফী বিন মোর্ত্তজার সঙ্গে ভালোবাসার সম্পর্ক। আছে দারুণ বন্ধুত্বও। এই দুজনের মধ্য থেকে একজনকে বেছে নিতে বলা হলে, কাবে বেছে নেবেন তামিম ইকবাল।

করোনাভাইরাসের এই সময়ে লাইভ সেশনে তামিম শেষ ধাপে মাশরাফী বিন মোর্ত্তজা, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহকে নিয়ে আড্ডায় মেতে ওঠেন। প্রাণবন্ত আড্ডায় কে সবচেয়ে কাছের বন্ধু,  হঠাৎই তামিমকে এমন প্রশ্ন করেন মাহমুদউল্লাহ। তামিম প্রথমে উত্তর দেন, 'মুশফিক আছে। মাশরাফী ভাইরা আছেন। সাকিব আছে...।'

কিন্তু মাহমুদউল্লাহর চাপ একটি নাম বেছে নিতে হবে, 'একটা নৌকায় দুজন আছে—মাশরাফি ভাই আর মুশফিক। কাকে বেছে নেবে?'

কিছুক্ষণ ভেবে তামিম বললেন, 'যদি মাশরাফী ভাই-এর নাম না বলি মানুষ গালি দিবে...।' পরে তামিমের উত্তর, 'মুশফিক।'

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে গত কয়েক দিন লাইভ আড্ডায় বেশ আলোচনার জন্ম দেন তামিম। জনপ্রিয় এই শো গতকাল শনিবার রাতে শেষ পর্বে তামিমের সঙ্গে ছিলেন মাশরাফী, মুশফিক ও মাহমুদউল্লাহ।

তারকা অলরাউন্ডার সাকিব আল হাসানকেও শেষ পর্বে যোগ দেওয়ার আমন্ত্রণ জানিয়েছিলেন তামিম। কিন্তু সাকিব ব্যক্তিগত কারণে উপস্থিত হতে পারবেন না বলে দুঃখ প্রকাশ করেছেন।

খেলাধুলার কার্যক্রম বন্ধ হয়ে যাওয়ায় ভক্তদের বিনোদন দিতে গত ২ মে থেকে এ লাইভ সেশন শুরু করেন তামিম ইকবাল। তামিমের লাইভে এর আগে যোগ দিয়েছিলেন রুবেল হোসেন, তাসকিন আহমেদ, নাসির হোসেন, সাবেক ক্রিকেটার হাবিবুল বাশার, খালেদ মাহমুদ সুজন ও নাঈমুর রহমান দুর্জয়, লিটন দাস, মুমিনুল হক, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদীন নান্নু, আকরাম খান ও খালেদ মাসুদ পাইলট।

বিদেশিদের মধ্যে আসেন ফাফ দু প্লেসি, রোহিত শর্মা, বিরাট কোহলি, ওয়াসিম আকরাম ও কেন উইলিয়ামসন।