সতীর্থদের নিয়ে পিএসজিতে স্বস্তি ফেরালেন মেসি

Looks like you've blocked notifications!
পিএসজির স্বস্তির জয়। ছবি : পিএসজির ওয়েবসাইট

আগের ম্যাচে ধাক্কা খেয়ে চাপে ছিল পিএসজি। এর মধ্যে ছিলেন না ব্রাজিল তারকা নেইমার। চোট পেয়ে মাঠ ছাড়েন আরেক তারকা কিলিয়ান এমবাপ্পেও। ফলে দলকে উদ্ধার করার ভার পড়ে লিওনেল মেসির কাঁধে। নিজের দায়িত্বে সফল মেসি। ফাবিয়ান রুইসদের নিয়ে মোঁপেলিয়েনের বিপক্ষে পিএসজিকে জয়ে ফেরালেন আর্জেন্টাইন তারকা।

গতকাল বুধবার (২ জানুয়ারি) দিবাগত রাতে প্রতিপক্ষের মাঠে ৩-১ গোলে জিতেছে ফরাসি চ্যাম্পিয়নরা। দলের হয়ে গোল করেন মেসি, রুইস এবং ওয়ারেন জায়ার-এমেরি।

এই জয়ে ৫১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পিএসজি। ২১ ম্যাচে ১৬ জয় ও তিন ম্যাচে ড্র করেছে প্যারিসের ক্লাবটি। সমান ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে উঠে এসেছে মার্সেই।

এদিন ম্যাচের সবগুলো গোলই আসে বিরতির পর। দ্বিতীয়ার্ধের ৫৫ মিনিটে পিএসজিকে এগিয়ে নেন রুইস। উগো একিতিকের থেকে পাস পেয়ে সহজেই বল জালে পাঠান রুইস।

দ্বিতীয় গোল আসে মেসির পা থেকে। ৭২তম মিনিটে স্কোরলাইন ২-০ করেন আর্জেন্টাইন তারকা। বিশ্বকাপ জয়ের পর প্রতিযোগিতামূলক ফুটবলে এটাই মেসির প্রথম গোল। এরপর শেষ দিকে এক গোল শোধ করে খেলা কিছুটা জমিয়ে তোলে প্রতিপক্ষ। কিন্তু তাতে লাভ হয়নি। যোগ করা সময়ে আরেকটি গোল করে ম্যাচ নিজেদের নিয়ন্ত্রণে নিয়ে নেয় পিএসজি। তুলে নেয় স্বস্তির জয়।