সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ শচীনের

Looks like you've blocked notifications!

প্রাণঘাতী করোনাভাইরাস মোকাবিলায় ভারতজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করেছে দেশটির সরকার। আগামী ১৫ এপ্রিল পর্যন্ত লকডাউন থাকবে।

ভারত সরকারের এই সিদ্বান্তের সঙ্গে একমত পোষণ করেছেন দেশটি তারকা ব্যাটসম্যান শচীন টেন্ডুলকার। নরেন্দ্র মোদির এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে শচীন লিখেছেন, ‘অনেক সময় সহজ কিছু করতেও খুব কঠিন মনে হয়। কারণ সেটা করতে নিয়মানুবর্তিতা ও স্থির মানসিকতার প্রয়োজন হয়। ২১ দিন নিরাপদ থাকার জন্য শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী আমাদের বাড়ি থাকতে বলেছেন। এই সহজ কাজটি করতে পারলে অনেক মানুষের জীবন বাঁচানো যাবে। কোভিড ১৯-এর বিরুদ্ধে লড়াইয়ে চলুন সবাই ঐক্যবদ্ধ হই।’

মোদি ২১ দিনে লকডাউন ঘোষণা করার পর থেকে তাঁর সিদ্ধান্তকে সমর্থন করছেন ভারতের ক্রিকেটাররা। সেই তালিকায় রয়েছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি, রবিচন্দ্রন অশ্বিন, শিখর ধাওয়ান, কোচ রবি শাস্ত্রীরাও। বলিউড এই লক ডাউনে খুশি।

গত রোববার ‘জনতার কার্ফু’ ঘোষণা করেছিলেন মোদি। গোটা ভারত ‘জনতা কার্ফু’ স্বাভাবিকভাবেই মেনে নিয়েছেন। দেশের বরেণ্য ব্যক্তিরাও এই কার্ফুতে সাড়া দিয়েছিলেন। এবার ২১ দিনের লকডাউনেও গোটা দেশকে ঐক্যবদ্ধ হওয়ার অনুরোধ তারকা ক্রিকেটারদের।