সাফজয়ী ৮ নারী ফুটবলারকে মসিকের সংবর্ধনা

Looks like you've blocked notifications!
সাফজয়ী ময়মনসিংহ জেলার আট নারী কৃতী ফুটবলারকে বর্ণিল সংবর্ধনা দিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন। ছবি : এনটিভি

সাফজয়ী ময়মনসিংহ জেলার আট নারী কৃতী ফুটবলারকে বর্ণিল সংবর্ধনা দিয়েছে ময়মনসিংহ সিটি করপোরেশন (মসিক)। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় জয়নুল উদ্যানে বৈশাখী মঞ্চে এ সংবর্ধনা দেন মেয়র মো. ইকরামুল হক টিটু। 

সংবর্ধনাপ্রাপ্ত নারী ফুটবলারদের উত্তরীয় পরিয়ে ও ফুলেল সংবর্ধনায় বরণ করা হয় এবং প্রত্যেককে ক্রেস্ট ও ৫০ হাজার টাকা করে দেওয়া হয়। সংবর্ধনায় নারী খেলোয়াড় মারিয়া মান্দা অনুপস্থিত থাকায় তার পক্ষে কলসিন্দুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মালা রানি সরকার ক্রেস্ট ও অন্যান্য উপহার গ্রহণ করেন।

মসিকের সর্বস্তরের মানুষ নারী ফুটবলারদের অর্জনের গৌরবে সিক্ত হন বৈশাখী মঞ্চে। সংবর্ধনা শেষে নারী ফুটবলারদের সম্মানে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।  

অনুষ্ঠানের সভাপতি মসিকে মেয়র মো. ইকরামুল হক ‍টিটু বলেন, সাফজয়ী নারী ফুটবলাররা বিশ্ব অঙ্গনে আমাদের মর্যাদা বৃদ্ধি করেছেন। আমাদের এনে দিয়েছেন শ্রেষ্ঠত্বের পুরস্কার। আমরা গর্বিত। এ গর্বের অংশীদার আট নারী ফুটবলার আমাদের ময়মনসিংহের সন্তান। এ অনুভূতি অসাধারণ। সব সময় আমরা ময়মনসিংহের এই নারী ফুবলারদের পাশে আছি, থাকব।  

অনুষ্ঠানে সংবর্ধিত খেলোয়াড় সানজিদা আক্তার বলেন, ময়মনসিংহবাসী সবসময় আমাদের পাশে ছিলেন। তাদের ভালোবাসার জন্য আমরা কৃতজ্ঞ। সবার ভালোবাসায় যে সাফল্য আমরা অর্জন করেছি, তা অব্যাহত থাকবে। 

এ সময় ময়মনসিংহ সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ইউসুফ আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন, মসিকের প্যানেল মেয়র ও কাউন্সিলরসহ কলসিন্দুর উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষকরা উপস্থিত ছিলেন।