সৌম্য যাচ্ছেন কনের বাড়ি

Looks like you've blocked notifications!

চারদিকে শঙ্খধ্বনি আর ঢাক ঢোল সানাই কাঁসরের সুরের মূর্ছনায় মায়ের পা ছুঁয়ে প্রণাম করলেন তিনি।  মা নমিতা রাণী ছেলের মঙ্গলযাত্রা কামনা করে তাঁর গাড়ির চাকা জল দিয়ে ধুয়ে দিলেন। আর পুরোহিত মন্ত্রযপ করে আশীর্বাদ করলেন বরকে। এর পরই মাথায় টোপর পরে বরযাত্রীর গাড়িবহর নিয়ে কনে প্রিয়ন্তির বাড়ি খুলনার উদ্দেশে রওনা হলেন তারকা ক্রিকেটার সৌম্য সরকার।

আজ বুধবার বিকেলে বর সৌম্য সরকার তার স্বজনদের নিয়ে সাতক্ষীরার বাড়ি থেকে রওনা হয়েছেন বিয়ের অনুষ্ঠানে। রাতে সেখানেই তিনি  প্রিয়ন্তির সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন।

এর আগে মধ্য ফাল্গুনের আবির রাঙা দুপুরে গঙ্গাবরণে গায়ে হলুদ অনুষ্ঠিত হয় সৌম্য সরকারের। এয়োরা তাকে গঙ্গাজল আর হরিদ্রায় রঙিন করে তোলেন। মঙ্গলধ্বনিতে মুখর হয়ে ওঠে শহরের কাটিয়া মধ্যপাড়ার বাড়িটি।

কাল  বৃহস্পতিবার কনের বাড়িতেই সৌম্যর বাসি বিয়ে। এর পরই তিনি স্বপ্নের রানি প্রিয়ন্তিকে নিয়ে ফিরে আসবেন সাতক্ষীরার বাড়িতে। শুক্রবার শহরের মোজাফফর গার্ডেনে অনুষ্ঠিত হবে বিবাহোত্তর সংবর্ধনা ও বৌভাত।

এদিকে কনে প্রিয়ন্তী দেবনাথ পূজার বাড়ি খুলনায়।  দুই পরিবারের সম্মতিতেই সৌম্য ও পূজা জুটি শুরু করবেন নতুন ইনিংস। গত বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করে এই খবর দেন সৌম্য সরকার। ছবির ক্যাপশনে ইংরেজিতে লেখেন, ‘কামিং সুন!’

এদিকে গতকাল মঙ্গলবার বিকেলে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেন সৌম্য। সেখানে সৌম্য-পূজা নিজেদের প্রেমের গল্প জানিয়েছেন। সেখানে সৌম্য নাকি পূজাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন ভোররাতে!

সেই ভিডিওতে পূজা বলেন, ‘সে (সৌম্য) আমাকে প্রস্তাব দিয়েছিল বোনের সংবর্ধনায়। একদম ভোরবেলায়।’

আর সৌম্য সম্পর্কে পূজা আরো বলেন, ‘সে মিষ্টি ছেলে। আমাদের ঝগড়া বেশিক্ষণ টেকে না। ঝগড়া হয়, ঠিক হয়ে যায়।’

আর পূজা সম্পর্কে সৌম্য বলেন, ‘সে যখনই আসে আশা করে আমি তাকে বলব, খুব সুন্দর লাগছে। অনেক ভালো লাগছে। আমি বলি না তাকে এবং সে এ জিনিসটা নিয়ে সারাক্ষণ আমার সঙ্গে কথা বলতেই থাকে।’

এদিকে বিয়ে নামনে রেখে বিসিবি থেকে ছুটি নিয়েছেন সৌম্য। এ ছাড়া জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে সিরিজে খেলছেন না এই বাঁহাতি ব্যাটসম্যান।