১৯ দিন পর করোনামুক্ত রোনালদো

Looks like you've blocked notifications!
করোনা থেকে সেরে উঠেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি : সংগৃহীত

করোনাভাইরাসমুক্ত হয়েছেন জুভেন্টাস ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। তাঁর চতুর্থ কোভিড-১৯ টেস্টের ফল নেগেটিভ এসেছে। তাই এখন থেকে মাঠে নামতে আর বাধা নেই পাঁচবারের বর্ষসেরা ফুটবলারের।

নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে খবরটি নিশ্চিত করেছে জুভেন্টাস। তারা জানায়, ১৯ দিন পর করোনা থেকে সেরে উঠেছেন রোনালদো। তাঁর পরীক্ষার ফল নেগেটিভ এসেছে। তাই আর আইসোলেশনে থাকতে হবে না পর্তুগিজ তারকাকে।

গত ১৩ অক্টোবর পর্তুগাল ফুটবল ফেডারেশন রোনালদোর করোনা আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করে। এর পর রোনালদোকে এয়ার অ্যাম্বুলেন্সে পর্তুগাল থেকে ইতালিতে নিয়ে যাওয়া হয়। সেখানেই আইসোলেশনে ছিলেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। বাসায় থেকে প্রয়োজনীর চিকিৎসার পাশাপাশি ফিটনেস নিয়ে কাজ করে গেছেন তিনি।

করোনার কারণে পর্তুগালের হয়ে একটি ম্যাচ খেলতে পারেননি রোনালদো। ক্লাবের হয়ে চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার বিপক্ষে খেলতে পারেননি তিনি। জুভেন্টাসের হয়ে মোট চারটি ম্যাচ মিস করেছেন। রোনালদোকে ছাড়া চার ম্যাচের একটিতে কেবল জয় পেয়েছে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

 

আইসোলেশন থাকাকালীন সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব ছিলেন রোনালদো। তেমন কোনো উপসর্গ না থাকায় নিয়মিত ফিটনেস ট্রেনিং করেছেন তিনি; সেসব মুহূর্ত আবার ভক্তদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করছেন। ছবিতে বেশ ফুরফুরে মেজাজেই দেখা যাচ্ছে তাঁকে। তবে কোয়ারেন্টিনে থাকাকালীন মাথার চুল ফেলে দিয়েছেন জুভেন্টাস তারকা।