স্টুয়ার্ট ব্রডের সেরা একাদশে নেই সাঙ্গা-কোহলি

Looks like you've blocked notifications!

ব্যাটিংয়ে উদ্বোধন করবেন অ্যালিস্টার কুক ও ম্যাথু হেইডেন। এর পর রিকি পন্টিং, শচীন টেন্ডুলকার, ব্রায়ান লারা ও জ্যাক ক্যালিস। উইকেটের পেছনে দায়িত্ব পালন করবেন ম্যাট প্রায়র। এ ছাড়া রয়েছেন স্যার রিচার্ড হ্যাডলি। একাদশে একমাত্র স্পিনার অস্ট্রেলিয়ার শেন ওয়ার্ন। পেস আক্রমণ সামলাবেন গ্লেন ম্যাকগ্রা ও জেমস অ্যান্ডারসন। এটাই ইংলিশ অলরাউন্ডার স্টুয়ার্ট ব্রডের সেরা টেস্ট একাদশ। 

যেখানে জায়গা পাননি কুমার সাঙ্গাকারা, বিরাট কোহলি, রাহুল দ্রাবিড়, মুরালিধরনদের মতো তারকা। এমনকি পাকিস্তান, শ্রীলঙ্কা থেকে একজনও জায়গা পাননি ব্রডের দলে। ভারত থেকে রয়েছেন কেবল একজনই। ব্রডের পছন্দের একাদশে সর্বোচ্চ চারজন রয়েছেন অস্ট্রেলিয়া থেকে। ইংল্যান্ডের রয়েছেন তিনজন। ভারত-ওয়েস্ট ইন্ডিজ-দক্ষিণ আফ্রিকা-নিউজিল্যান্ড থেকে একজন করে রয়েছেন ইংলিশ পেসারের সেরা একাদশে। 

স্টুয়ার্ট ব্রডের সেরা একাদশ : ম্যাথু হেইডেন (অস্ট্রেলিয়া)। অ্যালিস্টার কুক (অধিনায়ক, ইংল্যান্ড), রিকি পন্টিং (অস্ট্রেলিয়া), শচীন টেন্ডুলকার (ভারত), ব্রায়ান লারা (ওয়েস্ট ইন্ডিজ), জ্যাক ক্যালিস (দক্ষিণ আফ্রিকা), ম্যাট প্রায়র (উইকেটরক্ষক, ইংল্যান্ড), স্যার রিচার্ড হ্যাডলি (নিউজিল্যান্ড), শেন ওয়ার্ন (অস্ট্রেলিয়া), গ্লেন ম্যাকগ্রা (অস্ট্রেলিয়া) ও জেমস অ্যান্ডারসন (ইংল্যান্ড)।