সেই রামোসই এবার রিয়ালের ত্রাতা

Looks like you've blocked notifications!

সেভিয়ার বিপক্ষে তাঁর আত্মঘাতী গোলেই শেষ পর্যন্ত হেরে বসে রিয়াল মাদ্রিদ। রিয়ালকে বহু ম্যাচ জেতানো সার্জিও রামোস এক ম্যাচেই হয়ে যান ভিলেন। কারণ, তাঁর মারাত্মক এই ভুলের কারণেই ৪০ ম্যাচ পর হারের স্বাদ পায় মাদ্রিদ জায়ান্টরা। তবে লা লিগার পরের ম্যাচেই আবার নায়ক রামোস। রোববার রাতে তাঁর জোড়া গোলেই মালাগাকে ২-১ গোলে হারাল রিয়াল মাদ্রিদ।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে শুরু থেকেই গোলের পেছনে ছুটেছে রিয়াল। প্রথম ১৫ মিনিটেই ডজন খানেকবার মালাগার রক্ষণভাগে আক্রমণ চালান রোনালদো-বেনজামারা। এর মধ্যে অন্তত দুটি গোল পেতেই পারত রিয়াল, তবে প্রথমে বেনজামা আর পরে রোনালদোর চেষ্টা ব্যর্থ হয়। তবে খেলার ৩৫ মিনিটে রামোসকে আর ঠেকাতে পারেনি মালাগা। টনি ক্রুসের কর্নার থেকে জোরালো হেডে বল জালে জড়ান রিয়াল মাদ্রিদ অধিনায়ক। প্রথমার্ধেই ব্যবধানটা দ্বিগুণ করেন রামোস। বিরতিতে যাওয়ার আগমুহূর্তে ক্রুসের ফ্রিকিক থেকে বল পেয়ে মালাগার জালে জড়িয়ে দেন তিনি। এবারের লিগে রামোসের এটি ষষ্ঠ গোল।

দুই গোলে পিছিয়ে পড়ে গোল পরিশোধের চেষ্টায় মরিয়া হয়ে ওঠে মালাগা। দ্বিতীয়ার্ধে বেশ কয়েকবার আক্রমণ চালায় দলটি। তবে রিয়ালের গোলপোস্টের নিচে বাধার প্রাচীর হয়ে দাঁড়ান কেইলর নাভাস। তবে ৬৩তম মিনিটে কাস্ত্রোর শটটি ঠেকিয়ে দিয়েছিলেন নাভাস। তবে ফিরতি শটে বল পান হুয়ান জুয়ানপি। গোল করতে মোটেও ভুল করেননি এই মিডফিল্ডার। শেষ পর্যন্ত রিয়াল আর কোনো গোল করতে না পারায় ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে জিদানের শিষ্যরা।

এই জয়ে ১৮ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রয়েছে লস ব্লাঙ্কোসরা। দুইয়ে থাকা সেভিয়ার পয়েন্ট ৩৯। তিনে রয়েছে বার্সেলোনা। তাদের সংগ্রহ ৩৮ পয়েন্ট আর ৩৪ পয়েন্ট নিয়ে চারে অ্যাটলেটিকো মাদ্রিদ।