বেলের দাম ২০০ মিলিয়ন ইউরো!

Looks like you've blocked notifications!

প্রায় ৯৩ মিলিয়ন ইউরো দিয়ে গ্যারেথ বেলকে টটেনহাম থেকে রিয়ালে উড়িয়ে আনেন জোসে মরিনিয়ো। এরপর রিয়ালের জার্সি গায়ে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ, ক্লাব বিশ্বকাপ, উয়েফা সুপার কাপ জিতেছেন ওয়েলশ তারকা। তার চেয়ে বড় কথা, ক্রিস্টিয়ানো রোনালদো ও করিম বেনজেমার সঙ্গে মিলে রিয়ালের আক্রমণভাগটাকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছেন বেল। চার বছর পর দামও বেড়েছে বেলের। ওয়েলশকে ইউরো কাপের সেমিফাইনালে নিয়ে যাওয়া তারকার জন্য ২০০ মিলিয়ন ইউরো প্রস্তাব করেছে চেলসি ও ম্যানচেস্টার ইউনাইটেড। খবর স্প্যানিশ দৈনিক মার্কার।

আর এমনটি সত্যি হলে পল পগবাকে ছাপিয়ে বেলই হতে যাচ্ছেন বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া ফুটবলার। গত বছর প্রায় ১০৫ মিলিয়ন পাউন্ডে জুভেন্টাস থেকে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন পগবা। শোনা যাচ্ছে, বেলকে সপ্তাহে চার লাখ পাউন্ড বেতন দেবে ম্যান ইউ ও চেলসি। এদিকে শোনা যাচ্ছে, চীনা বেশ কয়েকটি ক্লাবও টাকার বস্তা নিয়ে ছুটছে বেলের দিকে।

তবে নিজেকে রিয়াল মাদ্রিদেই সুখী মনে করছেন বেল। এই তারকা ফুটবলার বলেন, ‘আমি রিয়ালেই খুশি। আমার পরিবারও এখানে স্থায়ী হয়েছে। তাই আপাতত অন্য কোথাও যাওয়ার ইচ্ছা নেই।’ চেলসি ও ম্যান ইউ যেভাবে বেলের পেছনে লেগেছে, তাতে করে এই ফুটবলার কতদিন নিজের কথা রাখতে পারেন সেটাই এখন দেখার বিষয়।