আফ্রিদির কাছে হারলেন মাহমুদউল্লাহ

Looks like you've blocked notifications!

শেষ ওভারে মাহমুদউল্লাহর হাতে বল তুলে দিলেন সরফরাজ আহমেদ। আফ্রিদি-তাণ্ডবে ম্যাচ প্রায় পেশোয়ারের হাতের মুঠোয়। ৬ বলে মাত্র ৭ রান দরকার তামিম-সাকিবদের দলের। অনেকের মনেই তখন বিপিএল স্মৃতি উঁকি দিচ্ছে। এবারের বিপিএলে শেষ ওভারে নিশ্চিত হতে যাওয়া দুটি ম্যাচ শেষ ওভারে বল করে জিতিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তবে এবার আর পারলেন না বাংলাদেশি স্ট্রাইকার। প্রথম দুই বলে দুটি চার মেরে ম্যাচ জিতে নেন অফ্রিদি।

শুরু থেকেই অবশ্য ম্যাচটা পেশোয়ারেরই জেতার কথা ছিল। কারণ, মোহাম্মদ আজগর, ওয়াহাব রিয়াদ ও হাসান আলীর বোলিং তোপে মাত্র ১২৮ রানে শেষ হয় কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের ইনিংস। স্বল্প সংগ্রহকে পুঁজি করে খেলতে নেমে মাহমুদউল্লাহ রিয়াদের ঘূর্ণিতে ম্যাচটা প্রায় জিতেই গিয়েছিল কোয়েটা। তামিম, শোয়েব মাকসুদ ও ড্যারেন স্যামিকে ফিরিয়ে দিয়ে ম্যাচটা কোয়েটার দিকে নিয়ে চলে এসেছিলেন মাহমুদউল্লাহ। তবে আফ্রিদির ২৩ বলে ৪৫ রানের বিধ্বংসী ইনিংসের কাছে শেষ পর্যন্ত হারতেই হলো কোয়েটাকে। আফ্রিদি-ঝড়ের সঙ্গে কামরান আকমলের ২২ ও মোহাম্মদ হাফিজের ২৩ রানে ভর করে চার বল বাকি থাকতেই ম্যাচ জিতে নেয় পেশোয়ার জালমি।

এর আগে প্রথমে ব্যাটিং করে কেভিন পিটারসেনের ৪১ ও রিলে রুশের ৩৮ রানে ভর করে ১২৮ রান তোলে কোয়েটা গ্ল্যাডিয়েটর্স। ৪ ওভারে ২৫ রান দিয়ে এক উইকেট নেন সাকিব। জবাবে টাইমাল মিলসে ৪ ওভারে ২০ রানে আর মাহমুদউল্লাহ ৩১ রানে তিনটি করে উইকেট নিলেও দলের হার এড়াতে পারেননি। আফ্রিদির ব্যাটিং প্রদর্শনীতে ২ উইকেটে ম্যাচ জিতে নেয় পেশোয়ার জালমি।